ত্রিশালে ত্যাগী ছাত্রলীগ নেতা আনাছ-মোর্শেদ-এর প্রতিবাদ সমাবেশ

মোঃ আসাদুল ইসলাম মিন্টুঃ বাংল‌া‌দেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থী ও ছাত্রলীগ কর্মীদের উপর ছাত্রদল সন্ত্রাসী হামলার প্রতিবাদে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশনায় ত্রিশাল উপজেলা ছাত্রলীগ ও পৌর শাখা ছাত্রলী‌গের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

শ‌নিবার (৪ জুন) দুপু‌রে ত্রিশাল উপজেলা ছাত্রলীগের পরিশ্রমী ছাত্রনেতা মোঃ মাহবুবুর রহমান আনাছ ও ত্রিশাল উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ মোর্শেদুল হকের নেতৃ‌ত্বে এক‌ বিশাল মি‌ছিল ত্রিশাল বাসস্ট‌্যান্ড থে‌কে শুরু হ‌য়ে ত্রিশাল পৌর শহ‌রের প্রধান প্রধান সড়ক প্রদ‌ক্ষিণ ক‌রে ত্রিশাল সরকা‌রি নজরুল ক‌লেজ গেই‌টে এ‌সে শেষ হয়। প‌রে সেখা‌নে এক প্রতিবাদ সমা‌বেশ অনু‌ষ্ঠিত হয়।

উক্ত প্রতিবাদ সমা‌বে‌শে বক্তব‌্য রা‌খেন, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলী‌গের অগ্নিবীণা হল শাখার সাবেক ক্রীড়া সম্পাদক, থিয়েটার এন্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগ ছাত্রলী‌গের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক-১ ও ত্রিশাল উপজেলা ছাত্রলীগের পরিশ্রমী ছাত্রনেতা মোঃ মাহবুবুর রহমান আনাছ। এসময় আরও বক্তব‌্য রা‌খেন ত্রিশাল উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ মোর্শেদুল হক।

এ সময় ত্রিশাল উপ‌জেলার বি‌ভিন্ন ইউ‌নিয়ন, ওয়ার্ড থে‌কে আগত ছাত্রলীগ নেতাকর্মীগণ উপ‌স্থিত ছি‌লেন।