প্রতিশ্রুতি পূরণ করে এলাকাবাসীর প্রসংশায় ভাসছেন সংস্কৃতি প্রতিমন্ত্রী 

মুক্তাগাছা (ময়মনসিংহ) প্রতিনিধিঃ গ্রামীন রাস্তা সংস্কার করে পূর্বের দেওয়া প্রতিশ্রুতি পূরণ করায় এলাকাবসীর প্রশংসায় ভাসছেন  সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি । মুক্তাগাছা উপজেলার দাওগাঁও ইউনিয়নের বটতলা বাজারের দক্ষিণ পাশে দাওগাঁও উত্তর পাড়া গ্রামে একটি গ্রামীন রাস্তা সংস্কার করায় স্হানীয় সংসদ সদস্য ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী কে এম খালিদ (এমপি) কে ধন্যবাদ জানান এলাকাবাসী। জানাগেছে, ঐ এলাকার এই গ্রামীন রাস্তাটি সংস্কার না হওয়ায় বর্ষা মৌসুমে জলাবদ্ধতা সৃষ্টি হয়ে পানি বন্দি হয়ে জীবন যাপন করতো  দেড় হাজারের অধিক মানুষ। বটতলা বাজারের দক্ষিন পাশে তমিজ উদ্দিন মন্ডলের বাড়ি হতে নায়েব হাজীর বাড়ি পর্যন্ত প্রায় দেড় কিলোমিটার কাঁচা রাস্তাটি দীর্ঘদিন সংস্কারের অভাবে বেহাল অবস্থার সৃষ্টি হয়েছিল ।
এনিয়ে স্থানীয় জনসাধারণের দুর্ভোগ চরম দূর্ভোগ পোহাতে হতো । রাস্তাটি সংস্কারের জন্য বিভিন্ন সময়ে সরকারি টাকা বরাদ্দ হলেও জনপ্রতিনিধিরা যথাযথভাবে কাজ না করায় তা ব্যবহারের অনুপযোগী হয়ে পড়েছিল বলে স্থানীয়রা জানান।
স্হানীয়রা বলেন, সরু ও নিচু রাস্তাটির দুপাশে একাধিক গোয়াল ঘরের বর্জ্য সরাসরি রাস্তায় পড়তো , একাধিক জায়গায় রাস্তা নিচু হওয়ায় দুপাশের পুকুরের পানিতে তলিয়ে যেত , রাস্তার উপর বাঁশের ঝাড় ও পাশে পুকুর খনন করার ফলে বর্ষাকালে রাস্তার উপরে হাঁটু জ্বল থাকায় যানবাহন তো দূরের কথা পায়ে হেঁটেও যাতায়াত করতে কষ্ট হতো।
গ্রামের কেউ অসুস্থ হয়ে পরলে তাকে দ্রুত হাসপাতালে নেয়া, মসজিদে নামাজ আদায়ের জন্য যেতে পারতো না। গত সংসদ নির্বাচনের আগে রাস্তাটির সংস্কারের জন্য বর্তমান সংসদ ও সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ (এমপি) মহোদয় এর কাছে মৌখিক আবেদন করলে তিনি আশ্বাস প্রদান করে ছিলেন রাস্তাটি সংস্কার করে দিবেন বলে। সম্প্রতি রাস্তাটির সংস্কার কাজ শেষ হওয়ার পর স্হানীয় সন্তোষ প্রকাশ করার পাশাপাশি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান সংস্কৃতি প্রতিমন্ত্রীর প্রতি।
একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ময়মনসিংহ জেলা শাখার সাবেক সদস্য ও স্থানীয় আওয়ামী লীগ নেতা আবু সাঈদ বলেন, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি তার কথা রেখেছেন রাস্তাটি সংস্কার করার মাধ্যমে। আর তাই দাওগাঁও বাসীর পক্ষ থেকে তাকে আন্তরিক ভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। দাওগাঁও ইউনিয়নের ২ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি সিরাজুল ইসলাম জানান,প্রতিমন্ত্রী মহোদয় এর বিশেষ বরাদ্দ থেকে রাস্তাটি সংস্কারের জন্য ২ লক্ষ টাকা বরাদ্দ দেওয়া হয় এবং আমাকে দায়িত্ব দেওয়া হয় রাস্তাটি সংস্কারের। আমি স্হানীয় নেতৃবৃন্দদের সাথে নিয়ে রাস্তাটি সংস্কার করি। রাস্তাটিতে কোন কোন স্হানে ৫- ৬ ফুট পর্যন্ত মাটি দিয়ে ভরাট করতে হয়েছে। রাস্তাটি সংস্কার হওয়ায় স্হানীয়রা খুব খুশি। আমি মাননীয় সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ মহোদয়কে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাচ্ছি দাওগাঁও বাসীর দাবি পূরণ এবং আমাকে এই রাস্তাটি সংস্কারের দায়িত্ব প্রদানের জন্য।