পদ হারানোর সাথে সাথে দেশ ছাড়লো মুরাদ

ত্রিশাল প্রতিদিন ডেস্কঃ  বিতর্কিত  তথ্য প্রতিমন্ত্রীর পদ হারানো সাংসদ মুরাদ হাসান দেশ ছেড়েছেন গত রাত। শুক্রবার রাত ১টা ২১ মিনিটে এমিরেটসের একটি ফ্লাইটে তিনি দেশ ছেড়েছেন।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, এমিরেটসের ওই ফ্লাইট ১১টা ২০ মিনিটে ছেড়ার কথা থাকলেও ইমিগ্রেশনে যাত্রীদের চাপ থাকায় ফ্লাইটটি ঢাকা থেকে ছাড়তে দেরি হয়। পরিবারের কাউকেই সাথে দেখা যায়নি। এক রকম মাথা নিচু করে দেশ ছাড়তে হয়েছে তাকে। দেশ ছাড়ার সময় মুরাদ হাসানের পরনে কালো রঙের ব্লেজার, টি–শার্ট, নীল রঙের জিনস, মাথায় কালো ক্যাপ, মুখে কালো মাস্ক ও চোখে চশমা ছিল।

বিমানবন্দরের সূত্রে জানা যায়, এমিরেটসের ইকে-৮৫৮৫ ফ্লাইটটিতে করে দুবাইয়ের উদ্দেশ্যে যাত্রা করেছে মুরাদ। ফ্লাইটি দুবাইয়ে ট্রানজিট করে কানাডার টরন্টোতে যাবেন।অশালীন ও নারীর প্রতি চরম অবমাননাকর বক্তব্য দেওয়ায় তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর পদ হারিয়েছেন ক্ষমতাসীন দলের সাংসদ মুরাদ হাসান। এর আগে ইসলাম ধর্ম নিয়ে বিতর্কে আসেন তিনি। তার পর মন গড়া বক্তব্যে বারবার বিতর্কিত হয় মুরাদ। প্রতিমন্ত্রী সহ নিজ এলাকার দলীয় সদস্য পদ হারায় সে। তার এ পদ হারানো নিয়ে তার নিজ জেলার দলীয় প্রধানরা মিষ্টি বিতরন করেছে এবং তার সংসদ সদস্য পদটিও হারাবেন এমনটা আশা দেশবাসির। এমন সিদ্ধান্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছে দেশবাসী।