ক্যাটরিনা কাইফ এর বিয়েতে নিরব ভাইজান

বিনোদন ডেস্কঃ বারবার  সালমান খানের সাথে এমনি হয় তবে তা সহজেই মেনে নিতে পারেন এমন শক্তি তার মাঝেই বিদ্ধমান। সাবেক প্রেমিকাদের এভাবে বিয়ে হয়ে যাওয়া মাঝেও ধিব্বি আছেন ভাইজান । বলিউড ভাইজানের ‘প্রেমিকা থেকে ভাবি’র তালিকায় এবার নাম লেখালেন ক্যাটরিনা কাইফ। এর আগে ঐশ্বরিয়া রাই ও অন্যরাও এই তালিকায় যোগ দিয়েছিলেন। অন্য দিকে ভাইজান থেকে গেলেন আগের মতই একা। ‘এ এক প্রতিভা বটে!’ এমনটাই ধারণা ভাইজান ভক্তদের।

অভিনেতা ভিকির সঙ্গে গাঁটছড়া বাঁধলেন ক্যাটরিনা

সালমান প্রসঙ্গে ক্যাটরিনার মতামত জানতে চেয়ে কয়েকবার ইমোতে ফোন করা হলেও তিনি রিসিভ করেননি। পরে মেসেঞ্জারে ফোন করে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, ‘সরি, হু ইজ সালমান? স্টুপিড!’

ক্যাটরিনার কাছ থেকে এ রকম উত্তর বিয়ের দিন আসাটা সাধারন। তবু নিজেকে সামলে নিয়ে সালমান খানকে ইমোতে ফোন করা হয়। জানতে চাওয়া হয়, ক্যাটরিনার গায়েহলুদে এ রকম গান গাওয়ার কারণ কী? সালমান বলেন, ‘আরে ভাই, আমি তো এসবের কিছুই জানি না! আমার নামে এসব গুজব রটানো বন্ধ করুন! তবে এটা ঠিক, বিয়ে করার জন্য কোনো পাত্রীই পাচ্ছি না। যা-ও দু-একজন গার্লফ্রেন্ড হয়, তাদের মা-বাবারা বিয়ে দিয়ে দেয় বিসিএস ক্যাডারদের সঙ্গে। এভাবে আর কত যুগ ব্যাচেলর থাকব? তবে এটা সত্য সবুরে মেওয়া ফলে।উপর ওয়ালার কাছ থেকে ভাল কিছুর জন্য অপেক্ষা করছি।