নিখিলের সঙ্গে আমার বিয়ে হয়নি, বিচ্ছেদের প্রশ্ন ওঠে না- নুসরত

অভিনেত্রী ও সাংসদ নুসরত জাহান

নিখিলের সঙ্গে  সম্পর্ক নিয়ে অবশেষে মুখ খুললেন নুসরত।  তুরস্কের বিবাহ আইন অনুসারে এই বিয়ের অনুষ্ঠান অবৈধ। তার উপর আবার হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ যে বিবাহ আইন আছে তা অনুসরণ করা হয়নি । তাহলে, এটা বিয়ে কি ভাবে হয় । বুধবার একটি বিবৃতি জারি করে নিজের বক্তব্য প্রকাশ করলেন অভিনেত্রী ও সাংসদ নুসরত জাহান।

তিনি বললেন, ‘নিখিলের সঙ্গে আমি (গেট টুগেদার) সহবাস করেছি। ফলে বিবাহ-বিচ্ছেদের প্রশ্নই ওঠে না’।

গত ৫ দিন ধরে নুসরত জাহানকে নিয়ে বিতর্ক তুঙ্গে। শুধু তাই নয়, নিখিলের সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদ কেন হচ্ছে না, এই নিয়ে প্রশ্ন চার দিক থেকে। এমনকি লেখিকা তসলিমা নাসরিনও নুসরতের নীরবতা নিয়ে কথা উঠেছে নেটমাধ্যমে। লিখেছিলেন, ‘…এই যদি পরিস্থিতি হয়, তবে নিখিল আর নুসরতের ডিভোর্স হয়ে যাওয়াই কি ভালো নয়? অচল কোনও সম্পর্ক বাদুড়ের মতো ঝুলিয়ে রাখার কোনও মানে হয় না। এতে দু’পক্ষেরই অস্বস্তি’।

নিখিল জানিয়েছিলেন, দেওয়ানি মামলা দায়ের করেছি আমি । ‘‘যে দিন জানলাম, নুসরত আমার সঙ্গে থাকতে চায় না, অন্য কারও সঙ্গে থাকতে চায়, সে দিনই । এমনকি আগামী জুলাই মাসে যে আদালতে এই মামলার শুনানি, নিখিল সে কথাও স্পষ্ট করে দিয়েছিলেন।

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নুসরত লিখেছেন, ‘যে মহিলা সব শুনেও নীরব থাকেন, এ রকম পরিচয়ে পরিচিত হব না আমি’। তাঁর বিরুদ্ধে উঠে আসা অসংখ্য বিরোধী স্বরের মুখোমুখি হলেন নায়িকা।

সূত্র-আনন্দ বাজার