ত্রিশাল পৌরমেয়র আনিছের মাতৃবিয়োগ শোকাহত পরিবার

ফকরুদ্দীন আহমেদঃ ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছের মাতা মোছা-লূৎফুন নেছা (৮৬) ইন্তেকাল করেছেন। ইন্তেকালের পর মেয়র পরিবারে শোকের ছায়া নেমে আসে।

সোমবার (২৬জুলাই) ভোর ০৫টায় নিজ বাসভবনে বার্ধক্য জনিত কারণে ইন্তেকাল করেছেন। মৃত্যুর সংবাদ পেয়ে জাতীয় সংসদ সদস্য ও ধর্ম মন্ত্রণালয় সম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, আলহাজ্ব হাফেজ রুহুল আমিন মাদানী, উপজেলা পরিষদ চেয়ারম্যান সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল মতিন সরকার, ময়মনসিংহ জেলা আওয়ামীলী সহ-সভাপতি ও জেলা চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির সভাপতি আমিনুল হক শামীম, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র পারভেজ, বাংলাদেশ মৎস্যজীবীলীগ কেন্দ্রীয় কার্যনিবাহী কমিটির সহ-সভাপতি ছাইফুল্লাহ মানিক সহ জেলা উপজেলার আওয়ামীলীগ যুবলীগ ও অন্যান্য সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ মেয়রের বাসভবনে ছুটে যান।এবং শোকাহত পরিবারের সদস্যদের সান্তনা ও সমবেদনা প্রকাশ করেন ।

পরে সকাল ১১:৩০ মিঃ ত্রিশাল পৌরসভা ঈদগাহ ময়দানে (লন্দুর খা )  জানাজার নামাজ শেষ করে পারিবারিক কবরাস্থানে দাফন করা হয়। মৃত্যুকালীণ সময় মেয়র মাতা মরহুমা লূৎফুন নেছা ৫ ছেলে ও ৪মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।