ত্রিশালে স্বতন্ত্র মেয়র প্রার্থী আনিছের সংবাদ সম্মেলন

স্বতন্ত্র মেয়র প্রার্থী জগ প্রতিকের আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ এর বিরুদ্ধে ষরযন্ত্র ও সহিংসতামূলক মিথ্যা মামলার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

ময়মনসিংহ প্রতিনিধিঃঃ   নিজের জনসমর্থন না থাকায় ময়মনসিংহের ত্রিশালে পৌর নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ও দুই বারের নির্বাচিত জনপ্রিয় মেয়র আলহাজ্ব এবিএম আনিসুজ্জামান আনিছের  বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা করা হয়েছে বলে দাবী করে উক্ত মিথ্যা বানোয়াট মামলা  প্রত্যাহার ও বিভ্রান্ত ছড়ানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন  করেছে পৌর সভার পৌর শহরের সর্বস্তরের মানুষ। ১২ই ফেব্রুয়ারী বিকেলে ঘণ্টাব্যাপী মেয়র আনিছসহ তার কর্মীসমর্থকদের নামে দায়েরকৃত উক্ত মিথ্যা বানোয়াট ঘোষণা মামলা প্রত্যাহারের দাবীতে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে  বক্তারা বলেন, চাঁদাবাজ ও সন্ত্রাসীদের আতঙ্ক সকল অন্যায় কাজের প্রতিবাদ ও প্রতিরোধকারী সমাজসেবক জনপ্রিয় দুইবারের নির্বাচিত পৌর মেয়র আলহাজ্ব এবিএম আনিসুজ্জামান। এবারের নির্বাচনেও তিনি জনপ্রিয় প্রার্থী। সুষ্ঠু ভোট হলে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব এবিএম আনিসুজ্জামান তৃতীয় বারের মত আবারো বিপুল ভোটে নির্বাচিত হবেন। তাই নির্বাচনী পরিবেশকে  অশান্ত ও বিশৃঙ্খল অবস্থায় পরিণত করে ভোট ছিনিয়ে নিতে ও স্বতন্ত্র প্রার্থী ও তার কর্মীসমর্থকদের  কণ্ঠ রোধ করতে নানা ষড়যন্ত্র করা হচ্ছে। আমরা এর নিন্দা ও তীব্র প্রতিবাদ জানাই। তারা বলেন, গত নির্বাচনেও মেয়র আনিছের বিজয় ছিনিয়ে নিতে তার উপর বিভিন্ন ষড়যন্ত্র করে ব্যর্থ হয়ে নির্বাচনের দিন ভোট কারচুপি করতে গুলিবর্ষণ করেও মেয়রের জনপ্রিয়তার  জনস্রোতের কারণে পরাজিত হতে হয়েছিলো, সকল ষড়যন্ত্র ও চক্রান্তকে প্রতিহত করে জনগণ মেয়র আনিছের বিজয় নিয়ে ঘরে ফিরেছিলো, এবারো ত্রিশাল পৌরসভার জনগণ মেয়র আনিছের জগ প্রতীকের বিজয়ের মালা নিয়েই ঘরে ফিরবে। নৌকার প্রার্থীর জনসমর্থন না থাকায় ভোট চুরির চেস্টায় উক্ত মিথ্যা বানোয়াট  মামলা দায়ের করা হয়েছে বলে দাবী করে বক্তারা তাদের বক্তব্যে মেয়র আনিছ ও কর্মীসমর্থকদের  ওপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহারসহ তার বিরুদ্ধে সকল অপপ্রচার ও ষড়যন্ত্র বন্ধ করার জোর দাবি জানান পৌরসভার সর্বস্তরের জনগণ।

সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব এবিএম আনিসুজ্জামান তার বক্তব্যে উপস্থিত বিভিন্ন  প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার কর্মরত  সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন-আমি ত্রিশাল পৌরসভার দুইবার নির্বাচিত  হয়ে মেয়র হিসাবে দায়িত্ব পালন করতে গিয়ে পৌরসভার জনগণ ও আপনাদের সার্বিক সহযোগীতায় পৌর এলাকার বিভিন্ন উন্নয়নে শ্রম দেওয়ায়  আসন্ন পৌর নির্বাচনে আমার নির্বাচনী প্রতীক জগ প্রতীকের  সমর্থনে গনজোয়ার তৈরী হয়েছে। এর মুল শক্তি আমার জনগন। আসন্ন নির্বাচনে পৌর এলাকার  জনগন উন্নয়নের চলমান ধারা অব্যহত রাখতে আবারো  যখন আমার পক্ষে সকলেই ঐক্যবদ্ধ হয়েছে, তখনই আমার প্রতিপক্ষ আওয়ামীলীগ দলীয় প্রার্থী জনগণের রায় ছিনিয়ে নিয়ে জোড় করে বিজয়ী হওয়ার পায়তারায়  আমি ও আমার কর্মী সমর্থকদের নামে  বিভিন্ন ষড়যন্ত্র ও মিথ্যা বানোয়াট ভিত্তিহীন মামলা দায়ের করেছেন।

মেয়র আনিছ আরো বলেন, আমি মুক্তিযোদ্ধার সন্তান, আমি ছাত্রলীগ করেছি, যুবলীগ করেছি আওয়ামীলীগের রক্ত আমার শরীরে। ঠিকই মাইক টানিয়ে জয়বাংলার মিটিং আমিই করবো তবে হতাশ হয়েছি ।আমার বাড়ির পাশে জানিনা  কবে নৌকার একটি অফিস করেছে, সেই অফিস ফেইজবুকে ভিডিও লাইভে দেখতে পাওয়া যায় বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার ছবি অফিসে জুলানো ছিল না,  ১১ফেব্রুয়ারী গভীর রাতে গোপনে চেয়ার টেবিল ভাংচুর করে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি ফেলে যে অপকর্ম করেছে বিষয়টি তদন্ত করে দোষীদের আইনের আওতায় আনার দাবী জানাচ্ছি।

আগামী ১৪ই ফেব্রুয়ারী  আমাদের ত্রিশাল পৌরসভার  নির্বাচন অনুষ্ঠিত হবে। আমি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন নিয়ে আশঙ্কায় আছি। সুষ্ট নির্বাচন হলে আমি বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। তিনি বলেন-আপনাদের সহযোগীতায় আমার এই এগিয়ে যাওয়া । আগামীদিনেও  আমি জনকল্যাণে আপনাদের সহযোগীতায় এগিয়ে যেতে চাই।  আপনাদের একজন ভাই হিসাবে আমাকে আসন্ন নির্বাচনে সার্বিক সহযোগিতা করে সুষ্ঠ ও নির্বাচন উপহারের দায়িত্ব পালনে ভুমিকা রেখে পৌরসভার চলমান উন্নয়ন অব্যাহত রাখতে সার্বিক সহযোগীতা প্রত্যাশা করেন তিনি। সংবাদ সম্মেলনে  বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মী সহ বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাংবাদিকগণ  অংশগ্রহণ করেন।।