ত্রিশালে বঙ্গবন্ধু ও প্রয়াত নেতৃবৃন্দের স্মরণে উপজেলা  আ’লীগের মিলাদ ও দোয়া

আরিফ রববানী,ময়মনসিংহ: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ আওয়ামীলীগের সকল প্রয়াত নেতাদের স্বরণে  মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

২৩জুলাই বিকেলে ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের  নবগঠিত কমিটির সভাপতি সাধারণ সম্পাদকের উদ্যোগে স্থানীয়  সরকারি নজরুল কলেজ গেইট  দরিরামপুর মার্কেট এর দ্বিতীয় তলা দলীয় কার্যালয়ে এই আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নবী নেওয়াজ সরকার, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান হুমায়ুন কবির আকন্দ,উপজেলা আওয়ামীলীগ নেতা রোকন উদ্দিন খোকন, হারুন অর রশিদ,আব্দুল বাতেন,সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহবুবুল আলম পারভেজ, উপজেলা কৃষকলীগ সভাপতি মেজবাহ উদ্দিন উজ্জল,উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ইব্রাহীম খলিল নয়নসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

মিলাদ মাহফিলে সংক্ষিপ্ত আলোচনায় সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বলেন, দল আমাকে দায়িত্ব দিয়েছেন তাই ত্যাগী নেতাদের খোঁজে বের করে   তাদেরকে মূল্যায়ন করবো। সভাপতি আবুল কালাম তাঁর বক্তব্যে বলেন, আমি অতীতে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে  আপনাদেরকে নিয়ে দল পরিচালনা করেছি দীর্ঘদিন । দল আমাকে যাচাই -বাচাই করে সভাপতি নির্বাচিত করেছেন।আমি আপনাদের  সহযোগীতা চাই। আগামী দিনগুলোতে সবাইকে সাথে নিয়ে ত্রিশালে একটি সু-সংগঠিত আওয়ামীলীগ গড়ে তুলার মাধ্যমে জাতির জনকের স্বপ্ন পুরণে বাংলার মানুষের আস্থা ও বিশ্বাসের প্রতীক, মানবতার ফেরিওয়ালা  দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাবো।