বঙ্গবন্ধুর সমাধিতে ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দের শ্রদ্ধা

আরিফ রববানী,ময়মনসিংহ: টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন ময়মনসিংহের ত্রিশাল উপজেলার  নব গঠিত  উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

রবিবার ২৪শে জুলাই সকালে ত্রিশাল উপজেলা  আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম  ও সাধারন সম্পাদক  মোঃ ইকবাল হোসেন এর নেতৃত্বে সহস্রাধিক নেতাকর্মি বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।

পরে নেতৃবৃন্দ বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রূহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এ সময় ত্রিশাল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইব্রাহিম খলিল নয়ন, জাতীয় শ্রমিক লীগের সভাপতি সুয়েল মাহমুদ সুমন সহ নব গঠিত উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের  নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে নব নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদক বলেন, কেউ যদি দূর্নীতি, অনিয়ম করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে ছেড়ে দেন না। বিগত ১৯বছর পর সম্মেলনের মাধ্যমে উৎসব মুখর পরিবেশে  ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের কমিটি হয়েছে। বিগত দিনের ত্রিশাল উপজেলা  আওয়ামী লীগের দূর্নাম মুছতে টেন্ডারবাজ, হাইব্রীড মুক্ত কমিটি গঠন করার মাধ্যমে উপজেলা আওয়ামী লীগ একটি শক্তিশালী সংগঠনে পরিণত করা হবে। আগামী দিনে জাতির জনকের স্বপ্নের সুখী-সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মানে তারই সুযোগ্য কন্যা উন্নয়নের মহা-কারিগর দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়নকে আরো এগিয়ে নিতে দলকে সুসংগঠিত করতে দলের ত্যাগী ও নির্যাতিত নেতাকর্মীদের কমিটিতে স্থান করে দেওয়া হবে।