ত্রিশালে নবী নেওয়াজ সরকার পৌরসভা নির্বাচনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী

নবী নেওয়াজ সরকার
প্রবীন রজনীতিবিদ নবী নেওয়াজ সরকার

ত্রিশাল প্রতিনিধি : ময়মনসিংহ জেলার ত্রিশাল পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগে মনোনয়ন প্রত্যাশী নবী নেওয়াজ সরকার কে মেয়র হিসেবে দেখতে চায় পৌরবাসী। নির্বাচনী প্রচারণা জমে উঠেছে, চায়ের দোকান থেকে শুরু করে পাড়া মহল্লার সব জায়গায় নির্বাচনী আমেজ দেখা যায়। এবারের নির্বাচন অনেকেই ব্যতিক্রম মনে করছেন। দলমত নির্বিশেষে সাধারণ ভোটারদের মুখে এখন পর্যন্ত সমাজ সেবক নাম ময়মনসিংহ জেলার আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নবী নেওয়াজ সরকারই উল্লেখযোগ্য সকলের মুখে শোনা যায়।পৌর নির্বাচনে গরীব, দুঃখী, মেহনতী মানুষের পরম বন্ধু,স্থানীয় বিশিষ্ঠ সমাজ সেবক সৎ যোগ্য ও ত্যাগী আওয়ামীলীগ এই নেতা কে মেয়র হিসাবে দেখতে চায় সাধারণ ভোটাররা।

এ পৌরসভায় রাস্তাঘাটের উন্নয়ন,কর্মসংস্থান বৃদ্ধি ও মাদক মুক্ত সমাজ গড়ে তুলতে পারবে তিনি। এলাকার বসবাসরত লোকজন স্থানীয় সমাজ সেবক গরীব দুঃখী মেহনতী মানুষের পরম বন্ধু নবী নেওয়াজ সরকারকে আসন্ন পৌর নির্বাচনে আওয়ামীলীগ মনোনয়ন নৌকার মাঝি হিসাবে দেখতে চায় পৌরবাসী।

তিনি বলেন, আমি বাংলাদেশ আওয়ামীলীগের একজন কর্মী, দল থেকে যদি আমাকে মূল্যায়ন করা হয় তাহলে আগামী পৌরসভা নির্বাচনে আমি অংশগ্রহন করব। জীবনের শেষ সময় পর্যন্ত আমি আমার ত্রিশাল বাসীকে সেবা দিয়ে যেতে চাই। আমি ত্রিশাল উপজেলার পৌরসভার মেয়র পদে দল থেকে প্রত্যাশী। আমি যদি ত্রিশালে উপজেলা পৌর মেয়র হিসেবে মনোনয়ন পাই তাহলে পৌরবাসীর সকল দাবী পূরণ করার চেষ্টা করব।