ত্রিশালের ধানীখোলায় ঝাইয়ারপাড় একতা স্পোর্টিং ক্লাবের অফিস শুভ উদ্বোধন

মোঃ আসাদুল ইসলাম মিন্টুঃ ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ১নং ধানীখোলা ইউনিয়নে খেলাধূলার মান উন্নয়নের লক্ষ্যে গঠিত হয় ঝাইয়ারপাড় একতা স্পোর্টিং ক্লাব।গত ৭ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যায় জমকালো আয়োজনের মধ্য দিয়ে উক্ত প্রতিষ্ঠানের স্থায়ী কার্যালয় বা অফিস শুভ উদ্বোধন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ত্রিশাল উপজেলা পরিষদের দুই দুইবার নির্বাচিত মহিলা ভাইস-চেয়ারম্যান মাহমুদা খানম রুমা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মামুনুর রশিদ সোহেল, চেয়ারম্যান প্রার্থী ১নং ধানীখোলা ইউনিয়ন পরিষদ। অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করেন, মোর্শেদুল আলম মামুন, সাধারণ সম্পাদক ১নং ধানীখোলা ইউনিয়ন আওয়ামীলীগ।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আম্বিয়া খাতুন, (সংরক্ষিত নারী আসন) ইউপি সদস্য ৪,৫ ও ৬নং ওয়ার্ড ১নং ধানীখোলা ইউনিয়ন, শ্রী রুহি চন্দ্র তিলক দাস, সত্ত্বাধিকারী মেসার্স সততা মৎস্য আড়ৎ, ত্রিশাল, মোজাম্মেল হক, সাবেক ইউপি সদস্য ৬নং ওয়ার্ড, ধানীখোলা ইউপি, আতিকুল ইসলাম আতিক, সহকারী শিক্ষক, উজানপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, মাজেদা খাতুন, মেম্বারপ্রার্থী ৪,৫ ও ৬নং ওয়ার্ড ধানীখোলা ইউপি, শারমিন আক্তার, মেম্বারপ্রার্থী ৪,৫ ও ৬নং ধানীখোলা ইউপি, আবুল কালাম, সিঙ্গাপুর প্রবাসী, উপজেলা ছাত্রলীগ নেতা নাহিদ হাসান তুহিন প্রমুখ। অফিস শুভ উদ্বোধন শেষে, কেঁক কাটা ও মিষ্টি বিতরণ করা হয়।