ত্রিশালে হাত বাধা অবস্থায় মরদেহ উদ্ধার

ত্রিশালের কাঁঠাল কিশোরের মরদেহ উদ্ধার

মোঃ নাজমুল ইসলামঃ  আজ ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ৩ নং কাঁঠাল ইউনিয়নে হাত বাধা অবস্থায় এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে ত্রিশাল থানা পুলিশ।

 এলাকাবাসি সূত্রে জানাযায়, কাঁঠাল ইউনিয়নের দরিল্লা নামা পাড়ার গ্রামের গোলাম মোস্তফার ছেলে রিফাত (১৩)। শনিবার বিকেলে পার্শবর্তী মিলন বাজারে যাওয়ার পর থেকে সে আর বাড়িতে ফিরেনি। তবে রাত ৮ টার দিকে তাকে বাড়ির পাশে দেখা গিয়েছে বলে জানায় এলাকাবাসি। কিন্তু রাত পেরিয়ে গেলেও বাড়ি না ফেরায় পরিবারের সদস্যদের মাঝে অস্থিরতা শুরু হয় এবং আশপাশ খোঁজনিতে শুরু করে। পরে আজ সকাল সাড়ে ৮ টার দিকে স্থানীয় একজন গরুর ঘাস কাটতে গিয়ে মিলন বাজারের পাশে ডোবায় রিফাতের লাশ দেখতে পায়। পরে এলাকা বাসিদের ডেকে নিয়ে যায় সে এবং স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন বলেন, ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে রিফাতকে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়াও সিআইডি টিম ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত উদ্ধার করছেন।

ত্রিশাল থানার সেকেন্ড অফিসার মোজাম্মেল হক জানান, কি কারনে এ হত্যা কান্ড এই মূহুর্তে বলা যাচ্ছেনা। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত পর বলা যাবে।