জেলা প্রশাসক মিজানুর রহমানের বদলির আদেশ স্থগিত, জনমনে আশার আলো

ময়মনসিংহ প্রতিনিধিঃঃ ময়মনসিংহের জেলা প্রশাসক মিজানুর রহমানের বদলির আদেশ স্থগিত করা হয়েছে। নির্বাচনের কারণে নির্বাচনী সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করার লক্ষে নির্বাচন কমিশনের সুপারিশ ক্রমে বদলীর আদেশ আপাতত স্থগিত করা হয়েছে বলে নির্বাচন কমিশন সুত্রে জানা গেছে।
বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত গরম খবরের মধ্যে ছিল জেলা প্রশাসক মিজানুর রহমানের বদলি। নির্বাচনের আগে এমন বদলি সত্যই খুব দুশ্চিন্তা ও উদ্বেগের  ছিল  বিশেষ করে ত্রিশাল সহ ময়মনসিংহের  সকল পৌর নির্বাচনী এলাকাতে  এর প্রভাব পড়ে। জনমনে  প্রশ্ন উঠে নির্বাচন সত্যই সুষ্ঠ হবে কিনা । না হলে এমন একজন সৎ জেলা প্রশাসকে এই সময় কেন বদলি করা হবে।
 জন মাধ্যমে খবর হয় ময়মনসিংহের এক বড় নেতার কথাতেই এই বদলির ব্যবস্থা করা হয়েছিল। কিন্তু সার্বিক অবস্থার বিবেচনা করে নির্বাচন কমিশনের  এমন বদলি  অদেশ  আপাতত স্থগিত করাকে সাধারন মানুষের মধ্যে আশার আলো দেখাচ্ছে। এবং সর্ব স্তরের পক্ষ থেকে নির্বাচন কমিশনকে ধন্যবাদ  জানানো হয়েছে।
ময়মনসিংহে’র জনবান্ধব জেলা প্রশাসক মিজানুর রহমানে’র বদলী’র আদেশ স্থগিত হওয়ার সংবাদে জেলার সর্বস্তরে’র জনতার মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে।