জাককানইবি’র নতুন প্রক্টর উজ্জ্বল কুমার প্রধান

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:: নবনিযুক্ত প্রক্টর হিসেবে গত ৩০ সেপ্টেম্বর জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে যোগদান করেছেন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক উজ্জ্বল কুমার প্রধান।

তিনি গত (১৮ জুলাই ২০১৮) থেকে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। কিন্তু গত ২২ সেপ্টেম্বর অনুষ্ঠিত সিন্ডিকেটের ৬১তম সভার অনুরোধক্রমে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (ভারপ্রাপ্ত প্রক্টর) এর পরিবর্তে প্রক্টর হিসেবে দায়িত্ব প্রদান করা হয়। এ আদেশে তার যোগদানের তারিখ গত ১৮ জুলাই ২০১৮ তারিখ থেকে কার্যকর হবে।

নবনিযুক্ত প্রক্টর ড. উজ্জ্বল কুমার প্রধান বলেন, শিক্ষার সার্বিক পরিবেশ সুষ্ঠুভাবে বজায় রাখার জন্য যে ধরনের পদক্ষেপ গ্রহন করা প্রয়োজন,আমি সেইসব পদক্ষেপ গ্রহন করব । বিশ্ববিদ্যালয় পরিবারের সকল সদস্যের মধ্যে আন্তরিকতা ও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে সব সময় কাজ করে যাবো। প্রক্টরের দায়িত্ব অর্পণ করায় তিনি উপাচার্যকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

উল্লেখ্য গত ২২/০৯/২০১৮ তারিখে অনুষ্ঠিত সিন্ডিকেটের ৬১তম সভার সিদ্ধান্তক্রমে অনুমোদন সাপেক্ষে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় আইন ২০০৬ এর প্রথম সংবিধির ১৫(১) ধারা মোতাবেক পরবর্তী দুই বছরের জন্য তাকে প্রক্টর হিসেবে নিযুক্ত করা হয়।