গৌরীপুরে ভাংনামারীর ৯নং ওয়ার্ডে আবারো মেম্বার সাইদুল জনপ্রিয়তায় শীর্ষে

আরিফ রববানী, ময়মনসিংহ::ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় আগামী ২৬ডিসেম্ব’র নভেম্ব’র ইউপি নির্বাচন। নির্বাচনকে ঘিরে উপজেলা’র ভাংনামারী  ইউনিয়নের ০৯ নং ওয়ার্ডে আবারো আলোচনা’র শীর্ষে রয়েছেন মেম্বার পদপ্রার্থী বর্তমান মেম্বার মো সাইদুল ইসলাম। নির্বাচনে প্রার্থী হিসাবে ভোটারদের মন জয় করতে  ৯নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী’রা সামাজিক যোগাযোগ মাধ্যম’সহ বিভিন্ন ভাবে গণসংযোগ শুরু করেছেন।

মেম্বার’ সাইদুল এর গত ২০০৩ সালে’ প্রথমবার’ মেম্বার’ নির্বাচিত ‘হন। পরে গত ২০১৬সালের নির্বাচনে তিনি আবারো নির্বাচিত হয়ে বর্তমান সময় পর্যন্ত দায়িত্বপালন করছেন।তিনি দুই মেয়াদে দায়িত্বপালন কালে ওয়ার্ডের উন্নয়ন ও নাগরিক সেবার মান বৃদ্ধিতে ভূমিকা রাখায় এবারও ভাংনামারী ইউনিয়নের ০৯নং ওয়ার্ডে দল-মত নির্বিশেষ সাধারণ ভোটারদে’র মাঝে আলোচনা’র শীর্ষে রয়েছে ইউনিয়নে’র দুই বারের সফল বর্তমান সাইদুল ইসলাম।

সাধারণ জনগনে’র ভাষ্যমতে, ভাংনামারী  ইউপি’ নির্বাচনে ০৯ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার  গরীব দুঃখি’ মানুষের বন্ধু, সৎ যোগ্য ও ত্যাগী বিশিষ্ট’ সমাজ সেবক হিসাবে’ রাতদিন নিজে’কে জনগনের সেবায় নিয়জিত থাকায় আবারো তিনি ০৯ নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে’ রয়েছেন।এলাকার জনগন মেম্বার হিসাবে এরকম একজন গ্রহণযোগ্য ব্যাক্তি’কে দেখতে চায়। ৯নং ওয়ার্ড উন্নয়নের জন্য সাইদুল মেম্বা’র দক্ষ বিধায় তাকে আবারও  দরকার বলে মনে করেন সাধারণ ভোটার’গণ।

মেম্বার প্রার্থী সাইদুল ইসলাম  বলেন, ০৯নং ওয়ার্ডের জনগনের ভালোবাসায় আমি ইতিপূর্বে দুই বার  মেম্বা’র নির্বাচিত হয়েছি। এবারো প্রার্থী হিসা’বে ভোট চাইছি। আ’গামী ২৬ডিসেম্বর যদি আমাকে সৎ যোগ্য মনে’ করে ভালেবেসে আবারো  ভোট দিয়ে নির্বাচিত করে, তাহলে এই ওয়ার্ডকে আমি আধুনিক মডেল ওয়ার্ড হিসাবে গড়ে তুলবো। এবং সুখ দুঃখে সব সময় এই ওয়ার্ডের জনগনের পাশে থাকবো ইনশাআল্লাহ।