ব্যবসায়ী নাসির উদ্দিনসহ ৬ জনের বিরুদ্ধে মামলা বাদী পরীমণি

ত্রিশাল প্রতিদিন ডেস্কঃ জনপ্রিয় অভিনেত্রী পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে নাসির উদ্দিন মাহমুদ নামে এক  ব্যবসায়ীসহ ছয়জনকে আসামি করে ঢাকার সাভার থানায় মামলা হয়েছে ।

থানার ভারপ্রাপ্ত (ওসি) কাজী মাইনুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার (১৪ জুন) বেলা সাড়ে ১১টার দিকে এই মামলাটি রুজ্জু করা হয়।

রবিবার (১৩ই জুন) রাতে এক সংবাদ সম্মেলন করে পরীমনি অভিযোগ করেন, ধর্ষণ ও হত্যাচেষ্টার শিকার হওয়ার পর চারদিন পেরিয়ে গেলেও পুলিশ অভিযোগ নিয়েনি। এরপর মধ্যরাতে বাসায় আসেন রূপনগর থানার ওসি আরিফুর রহমান সরদারের নেতৃত্বে পুলিশের একটি দল। পরীমনির অভিযোগ গ্রহণের খবর নিশ্চিত করে রূপনগর থানা পুলিশের এস আই ফারুক বলেন, সোমবার (১৪ জুন) ভোরে রূপনগর থানা পুলিশের কাছে লিখিত অভিযোগ করেছেন পরীমনি। অভিযোগে তিনি ঢাকা বোর্ড ক্লাব লিমিটেডের নাসির উদ্দিন মাহমুদের কথা উল্লেখ করেছেন।

তিনি আরও বলেন, আমরা পরীমণির বাসায় গিয়ে তার কাছ থেকে বিস্তারিত শুনেছি এবং তিনি লিখিতভাবে অভিযোগ করেছেন। আমি সেই অভিযোগ সাভার থানার কাছে পৌঁছে দিচ্ছি। তারা এ বিষয়ে পরবর্তী আইনি কার্যক্রম পরিচালনা করবেন।

এ বিষয়ে পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক সোহেল রানা বলেন, পরীমণি পুলিশের প্রয়োজনীয় ও উপযুক্ত সেবা পাবেন। উপযুক্ত বিচারও পাবেন।