অষ্টধারে স্বতন্ত্র প্রার্থী মুক্তার আস্বাশ সেবা পৌঁছে দিবো এলাকা বাসির দৌড় গোড়ায়

আরিফ রববানী, ময়মনসিংহঃময়মনসিংহ সদর উপজেলার অষ্টধার  ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচন কে ঘিরে ইতিমধ্যেই ব্যাপক প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও  স্বতন্ত্র প্রার্থী তারেক হাসান মুক্তা।

রবিবার (৭নভেম্বর) দিনভর বিভিন্ন গ্রাম-গঞ্জে প্রচার ও গণসংযোগ শেষে সন্ধ্যা ৬:ঘটিকা সময় ইউনিয়নের ৭নং ওয়ার্ড কাউনিয়া চানপুর এলাকায় স্বতন্ত্র প্রার্থী তারেক হাসান মুক্তার নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী,বর্তমান চেয়ারম্যান তারেক হাসান মুক্তা একজন সাদা মনের মানুষ হওয়ায় তাহার সমর্থনে মতবিনিময় সভা জনসভায় পরিণত হয়েছে। আয়োজিত মতবিনিময় সভায়  উপস্থিত ছিলেন অএ ওয়ার্ডের স্বতন্ত্র প্রার্থীর সমর্থক, ভোটার, ও নেতৃবৃন্দ।

এসময় চেয়ারম্যান মুক্তা বলেন- ইউনিয়নের সকলের সাথে,জনসেবায় সম্পৃক্ত রয়েছি,নিজেকে বিলিয়ে দিয়েছি ও সমাজের মানুষের কল্যাণে,এর মাঝে অনেক ত্রুটবিচ্চুতি থাকতে পারে,আমার সকল ভূলত্রুটি মার্জনা করে   এখানে অবস্থিত সকল ভোটার ও নেতৃবৃন্দ সহযোগিতা করলে আপনাদের সহযোগীতায় বিপুল ভোটের ব্যবধানে আবারও  চেয়ারম্যান নির্বাচিত হব। মতবিনিময় সভায় হাজার ও মানুষের উৎসাহ দেখে অশ্রু সজল কণ্ঠে  তিনি বলেন যত বাধাই আসুক,আমি কথা দিলাম আপনারা আমার পাশে থাকলে আমি নির্বাচনে বিজয়ী হবোই।

আমি আপনাদের চেয়ারম্যান নির্বাচিত হলে যা বরাদ্দ পাবো তাই বিলিয়ে দিব আপনাদের মাঝে,  ইউনিয়ন পরিষদ কে একটি আদর্শ ইউনিয়ন হিসাবে গড়ে তুলবো, এ ইউনিয়নের প্রতিটি রাস্তায় থাকবে পাকা। চেয়ারম্যান হিসাবে নয়, একজন কর্মী হয়ে ইউনিয়ন বাসীকে ব্যাপক উন্নয়ন উপহার দেব।

তিনি আরোও বলেন মাদকমুক্ত ইউনিয়ন উপহার দিতে আমি বদ্ধপরিকর থাকবো, জনসাধারণের সকল ধরনের সেবা আপনাদের দৌড় গোড়ায় পৌঁছে দিতে অঙ্গীকারাবদ্ধ থাকবো ইনশাল্লাহ।