ময়মনসিংহের অষ্টধারে আনারস নিয়ে ভোট যুদ্ধে   স্বতন্ত্র প্রার্থী মুক্তা

আরিফ রববানী,ময়মনসিংহঃ ময়মনসিংহ সদর উপজেলার অষ্টধার ইউনিয়ন পরিষদ নির্বাচনে সর্বস্তরের জনগণ সমর্থিত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ তারেক হাসান মুক্তা  আনারস প্রতীকে ভোটের লড়াইয়ে নেমেছেন। আগামী ২৮ নভেম্বর নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

১২ নভেম্বর বৃহস্পতিবার  দুপুরে নির্বাচনের রিটার্নিং অফিসার সদর উপজেলার নির্বাচন কর্মকর্তার  হাত থেকে চেয়ারম্যান প্রার্থী মোঃ তারেক হাসান মুক্তা আনারস প্রতীক গ্রহণ করেছেন।

এদিকে চেয়ারম্যান প্রার্থী তারেক হাসান মুক্তা  নির্বাচনে অটুট থাকায় অষ্টধার  ইউনিয়বাসীর মাঝে উচ্ছ্বাস সৃষ্টি হয়েছে। প্রতীক বরাদ্দের পর থেকেই ইউনিয়নের মানুষজন আনারস প্রতীকে ভোট প্রার্থনা শুরু করেছেন।

স্থানীয়রা জানান, অষ্টধার ইউনিয়নে প্রতিদ্বন্ধি প্রার্থীর লোকজন নানা গুজব প্র্রচারণা চালিয়ে আসছিল যে  ভোটের ফলাফলে তারা পরাজয়ের আশংকা করে বর্তমান চেয়ারম্যান ও  স্বতন্ত্র প্রার্থী মুক্তার  লোকজনদের হয়রানি করে ভয়-ভিত্তি প্রদর্শন করে তাকে নির্বাচনী মাঠ থেকে সরে দেওয়া হবে। অবশেষে তাকে নিয়ে নির্বাচনী মাঠে নেমে পড়লো  ইউনিয়নবাসী। তবুও ইউনিয়নবাসী আতঙ্কে আছেন নির্বাচন পর্যন্ত তার উপর যে কোন চক্রান্ত ও ষড়যন্ত্র করা হতে পারে। তবে স্বতন্ত্র প্রার্থী তারেক হাসান মুক্তা জানান- যত বাধা ও ষড়যন্ত্রই আসুক আমি আমার জনগণ নিয়ে মাঠে থাকবো ইনশাআল্লাহ।