অষ্টধারের তরুণ মেম্বার প্রার্থী হাফিজের গণসংযোগ

আরিফ রববানী, ময়মনসিংহ:: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ময়মনসিংহের সদর উপজেলার অষ্টধার ইউনিয়নের ৭নং ওয়ার্ডে পুণরায় সর্বস্তরের জনতার সমর্থন নিয়ে মেম্বার প্রার্থী হিসেবে ফুটবল প্রতীক নিয়ে  লড়ছেন ইউনিয়ন পরিষদের সাবেক সফলও জনপ্রিয়  মেম্বার, বিশিষ্ট সমাজ সেবক হাফিজুর রহমান (হাফিজ)। বিজয় ধরে রাখতে  নিয়মতই তিনি দিনব্যাপী স্থানীয় প্রায় শতাধিক কর্মী সমর্থক  নিয়ে গণসংযোগ করছেন ।

নির্বাচনের দিনক্ষণ  ঘণিয়ে আসছে এরই মধ্যে অষ্টধার ইউনিয়নের ৭নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী হিসেবে ফুটবল প্রতীক নিয়ে  ভোটারদের আলোচনার শীর্ষে রয়েছেন মেম্বার প্রার্থী হাফিজুর রহমান (হাফিজ)। দীর্ঘদিন যাবৎ তিনি নিজ অর্থে এলাকায় সমাজসেবামূলক কর্মকাণ্ড বাস্তবায়নের ফলে স্থানীয়দের মুখে মুখে এখন তার নাম।

নির্বাচনি এলাকা ছাড়াও বিভিন্ন গ্রামে মসজিদ-মাদরাসার কিছু উন্নয়নসহ সমাজের অসহায়-দরিদ্র মানুষের পাশে থেকে সর্বস্তরের মানুষের ভালোবাসা কুড়িয়েছেন তিনি। এলাকার চলমান উন্নয়নকে আরো এগিয়ে নিতে হাফিজকে পুণরায় মেম্বার নির্বাচিত করার অভিমত ব্যক্ত করেন স্থানীয় ভোটাররা।

তিনি আবারও ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদে জয়ী হয়ে ৭নং  ওয়ার্ডকে একটি আধুনিক ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে এবং দুঃস্থ মানুষ ও নাগরিক সেবা নিশ্চিত করতে  সকল জনসাধারণের সার্বিক সহযোগিতা, দোয়া এবং ফুটবল মার্কায় সমর্থন কামনা করেছেন।