ময়মনসিংহ ওসি কামালের নেতৃত্বে  পুলিশি অভিযানে গ্রেফতার-১৭

আরিফ রববানী ময়মনসিংহ:: ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দের নেতৃত্বে ও দিকনির্দেশনায় পুলিশের বিশেষ অভিযানে পরোয়ানাভুক্ত পলাতকসহ ১৭ জনকে গ্রেফতার করা হয়েছে। ২৪ নভেম্বর বুধবার দিবাগত রাত  থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযান চালিয়ে  বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করেছে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামানের নির্দেশে বিভাগীয় নগরীসহ সদরের আইন শৃংখলা নিয়ন্ত্রণ, মাদক ও জুয়ামুক্ত অঞ্চল গড়তে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। গত ২৪ ঘন্টায় পুলিশ অভিযান পরিচালনা করে বিভিন্ন অপরাধের দায়ে মোট ১৭ জনকে গ্রেফতার করা হয়েছে। তিনি জানান- কোতোয়ালি মডেল থানার এস আই আশিকুল হকের নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে সদরের সুহিলা ৪৫ লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রীকে গ্রেফতার করে। তারা হলো, রফিকুল ইসলাম ও তার স্ত্রী মোসাঃ শিরীন বেগম।

অপরদিকে এস আই তাইজুল ইসলামের নেতৃত্বে একটি টীম সিরতা ব্রীজের উপর থেকে ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী মোঃ হেলাল উদ্দিনকে গ্রেফতার করে। এস আই খোরশেদ আলমের নেতৃত্বে নগরীর চরপাড়া থেকে নিয়মিত অন্যান্য মামলার আসামী শফিকুল ও কপিল উদ্দিনকে গ্রেফতার করে।

এস আই কল্পনা আক্তারের নেতৃত্বে অপর টীম অভিযান চালিয়ে নিয়মিত অন্যান্য মামলার আসামী সুরুজ ড্রাইভার, আনোয়ার হোসেন ওরফে সুজনকে গ্রেফতার করে। এস আই মাহফুজুর রহমানের নেতৃত্বে একটি টীম উজান ঘাগড়া এলাকা থেকে নিয়মিত অন্যান্য মামলার মোঃ কবিরকে এবং এস আই তানজিল আল আসাদুজ্জামান, এস আই ফারুক আহম্মেদ, এস আই শাহ মিনহাজ উদ্দিন, এ এস আই সাইফুল ইসলাম-১, এ এস আই আমির হামজা, এ এস আই মঞ্জুরুল হক বিভিন্ন এলাকা থেতে জিআর ও সিআর গ্রেফতারী পরোয়ানাভুক্ত ৯ জনকে গ্রেফতার করে। তারা হলো, মোঃ রহমত আলী, বিনো, মোঃ রাজিব, মোঃ সাব্বির মিয়া, মোঃ হাবু, তাপস রায়, মোঃ সাহাবুদ্দিন। তাদেরকে বুধবার আদালতে পাঠানো হয়েছে। ওসি শাহ কামাল আকন্দ জানান আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।