মানুষের ভাগ্যোন্নয়নে জাতীয় পার্টিকে শক্তিশালী করতে হবে – জাপা নেতা জাহাঙ্গীর আহমেদ

আরিফ রববানী, ময়মনসিংহঃ জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আহমেদ বলেছেন, দেশের মানুষের আশা জাতীয় পার্টি আরো শক্তি অর্জন করে দেশের মানুষের ভাগ্য উন্নয়নে অবদান রাখবে। তিনি বলেন, দেশের বড় তিনটি রাজনৈতিক শক্তির মধ্যে জাতীয় পার্টি হচ্ছে জনসাধারনের আস্থার প্রতিক। তাই জাতীয় পার্টিকে তৃণমূল পর্যায়ে আরো শক্তিশালী করতে নেতা-কর্মীদের প্রতি আহবান জানান জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আহমেদ।

তিনি শুক্রবার বিকালে স্থানীয় নজরুল সেনা মিলনায়তনে ময়মনসিংহ সদর উপজেলার ৯নং খাগডহর ইউনিয়ন জাতীয় পার্টির নেতাকর্মীদের সাথে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান, ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সভাপতি জন-দরদী জননেতা জাহাঙ্গীর আহমেদ। এসময় তিনি নেতাকর্মীদের উদ্দ্যেশে তিনি বলেন-দেশের মানুষ অনেক প্রত্যাশা নিয়ে জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে উল্লেখ করে বলেন আগামী দিনে পল্লীবন্ধুর স্বপ্ন পুরণে ময়মনসিংহের মহিয়সী নারী, জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের নেতৃত্বে জাপার রাজনীতিতে গুনগত পরিবর্তন আনতে জাতীয় পার্টির নেতাকর্মীদেরকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

তিনি বলেন, সাধারন মানুষ দেশের রাজনৈতিক শুন্যতা ও সামাজিক অস্থিরতায় বিকল্প শক্তি হিসেবে জাতীয় পার্টিকেই প্রত্যাশা করে। কারণ, জাতীয় পার্টির দেশ পরিচালনার অভিজ্ঞতা রয়েছে। তৃণমূল পর্যায়ে জাতীয় পার্টির সমর্থক গোষ্ঠী রয়েছে। দেশের মানুষ মনে করে চাঁদাবাজী, টেন্ডারবাজী ও দুর্নীতিমুক্তভাবে দেশ পরিচালনার সামর্থ একমাত্র জাতীয় পার্টির রয়েছে।

এসময় তিনি ময়মনসিংহের উন্নয়নের রুপকার জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের হাতকে শক্তিশালী করতে ও পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর আদর্শ বাস্তবায়নে জাতীয় পার্টিসহ দলের প্রতিটি অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা জাতীয় পার্টির অন্যতম শক্তি হিসেবে মাঠে থাকারও আহবান জানান
এসময় উপস্থি ছিলেন,

মতবিনিময়ে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন মহানগর জাপার সহ-সভাপতি মোঃ শফিকুল আলম তপন, ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির বিপ্লবী সাংগঠনিক সম্পাদক, সদর উপজেলা জাতীয় পার্টির সংগ্রামী সাধারন সম্পাদক জননেতা ইদ্রিস আলী, মহানগর জাপার যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ শাহজাহান মিয়া, ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির যুগ্ম-প্রচার সম্পাদক মোঃ মমিনুল ইসলাম মানিক, জেলা তরুন পার্টির আহব্বায়ক কাউছার আহম্মদ, খাগডহর ইউনিয়ন জাপার আহবায়ক হাজী সিরাজ,যুগ্ম-আহবায়ক জামাল মেম্বার সহ জাতীয় পার্টি ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।