কাঁঠালের উন্নয়নকে চলমান রাখতে  আবারও লাঙল নিয়ে মাঠ চষে বেড়াচ্ছেন  কামাল

আরিফ রববানী, ময়মনসিংহ:আসন্ন তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদের  নির্বাচনে  ময়মনসিংহের ত্রিশাল উপজেলার কাঁঠাল  ইউনিয়নের চেয়ারম্যান পদে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, সাবেক ছাত্রনেতা ও  কাঁঠাল ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান দেলোয়ার হোসেন কামাল বলেছেন, আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতৃত্বে মহাজোট সরকারের স্বমন্বয়ে  দেশ দুর্বার গতিতে এগিয়ে চলেছে। বিগত পাঁচ বছরে কাঁঠাল ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে পাড়া-মহল্লাতেও এই উন্নয়ন কর্মকান্ড পৌছে দিয়েছি,আরো অনেক উন্নয়ন প্রকল্পের কাজ চলমান রয়েছে তাই  কাঁঠাল ইউনিয়নের উন্নয়ন ও শান্তির জন্য আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনেও লাঙ্গল প্রতীকের বিকল্প নেই। তাই আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচন চেয়ারম্যান  প্রার্থী হিসেবে আবারোও লাঙ্গল প্রতীক নিয়ে আমি আপনাদের কাছে এসেছি। বিগত ৫ বছরের অভিজ্ঞতার আলোকে আগামীতেও আমি এলাকার উন্নয়নে কাজ করে যেতে চাই।

এ সময় এলাকার উন্নয়ন, শান্তি ও সহাবস্থানের রাজনীতির ধারা অব্যাহত রাখতে ২৮শে নভেম্বর লাঙ্গল প্রতীককে বিজয়ী করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার অনুরোধ  জানান তিনি।

তিনি রবিবার সন্ধ্যায় কাঠাল বাজার কালীর হাটে ‘লাঙ্গল’ প্রতীকের নির্বাচনী কেন্দ্র পরিদর্শনে গিয়ে উপস্থিত জনতার সাথে মতবিনিময় কালে  এসব কথা বলেন। এসময় তার সাথে বিপুল সংখ্যক জাতীয় পার্টিসহ বিভিন্ন পেশাশ্রেণীর ব্যক্তি বর্গ ও নেতাকর্মীরা  উপস্থিত ছিলেন।