সাবেক ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমানের মৃত্যুতে মোঃ তারেকের শোক প্রকাশ 

নিজস্ব সংবাদদাতা : সাবেক ধর্মমন্ত্রী ও বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মতিউর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মুক্তাগাছা আসনের সাবেক এমপি এডভোকেট শামসুল হকের পুত্র শাতিল মো: তারেক । আজ এক শোক বার্তায় তিনি মহান মুক্তিযুদ্ধ ও শিক্ষা বিস্তারে মতিউর রহমানের অবদানের কথা শ্রদ্ধাভরে স্মরণ করেন।

শোকবার্তায় তারেক বলেন ‘একুশে পদকপ্রাপ্ত এই শিক্ষানুরাগীর মৃত্যুতে দেশের অপূরণীয় ক্ষতি হলো। জাতি তাকে চিরদিন শ্রদ্ধার সাথে স্মরণ করবে। তিনি আরো বলেন, আমার বাবা সাবেক সাংসদ এডভোকেট শামসুল হকের মৃত্যুর পর আমার অভিভাবক হিসেবে দায়িত্ব পালন করেন তিনি । আপদে বিপদে ছায়ার মতো পাশে থেকেছেন। তার এই মৃত্যুতে আমি একজন অভিভাবককে হারালাম। যা অপূরণীয় ক্ষতি। শাতিল মো: তারেক মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আওয়ামী লীগের প্রবীণ রাজনীতিবিদ মতিউর রহমান রোববার আনুমানিক পৌনে ১১টায় ময়মনসিংহ নগরীর নেক্সাস কার্ডিয়াক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষে নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি বার্ধক্যজনিত জটিলতায় ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮১ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও তিন মেয়ে রেখে গেছেন।