শরীর স্বাস্থ্য ও মন ভালো রাখতে খেলাধূলার বিকল্প নেই- চেয়ারম্যান সাঈদ 

ষ্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহ  সদর উপজেলার ৫নং সিরতা ইউনিয়নের, চর ভবানীপুর  গ্রামের আলমখার মোড়ে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে  বিবাহিত ও অবিবাহিত দুই দলের মধ্যে এক প্রিতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। ফুটবল খেলাকে উজ্জীবিত করতে ঈদের পরদিন ১১জুলাই ২০২২ বিকেলে এ আয়োজন করা হয়। দর্শক হিসেবে গ্রামবাসীর উপস্থিতীতে এক আনন্দঘন পরিবেশে তৈরী হয়।

খেলায় প্রধান অতিথির বক্তব্যে সিরতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, যুবলীগ নেতা আলহাজ্ব আবু সাইদ  বলেন-  নিজেদের মধ্যে একতা বোধ ও তরুণ প্রজন্মকে খেলার দিকে মনোযোগী করতে উক্ত আয়োজন ব্যপক ভূমিকা রাখবে।

 তিনি বলেন,খেলাধুলা করলে শরীর স্বাস্থ্য ও মন ভালো থাকে এবং মেধা বিকশিত হয়। শুধু তাই নয়, খেলাধুলার প্রতি আকৃষ্ট থাকলে সকল অপরাধমূলক কর্মকাণ্ড থেকে বিরত থাকা যায়। তাই যেকোন ধরণের অপরাধ মোলক কর্মকান্ড থেকে নিজেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই।

একই দিনে চেয়ারম্যান আলহাজ্ব আবু সাইদ চর ভবানীপুর,খরিচাসহ কয়েকটা খেলার অনুষ্ঠানে উপস্থিত থেকে উদ্ভোধন করেন। খেলা শেষে বিজয়ীদের হাতে জয়ের পুরস্কার  এবং রানার্সআপ দের হাতেও পুরস্কার তুলে দেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন এসময় বীর মুক্তিযোদ্ধা ইউনুস আলী, বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন,মোয়াজ্জেম হোসেন,সফুর উদ্দিন, আমজত আলী,আব্দুর রহমান,সফুর আলী,ইউনিয়ন আওয়ামী লীগের  আহবায়ক আব্দুল মোতালেব,যুগ্ন আহবায়ক হারুন অর রশিদ, রুহুল আমিন, যুবলীগের সভাপতি স্বপন, সাধারন সম্পাদক খোকন,ছাত্রলীগের সভাপতি মাসুদ রানা, যুগ্ম সাধারন সম্পাদক  আল আমিন, ইউপি সদস্য মোজাম্মেল হক বাচ্চু, আজিজুল ইসলাম,ফয়জুর রহমান ফজলু,লিটনসহ  ওয়ার্ড সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন