ময়মনসিংহ ত্রিশাল ভালুকায় ডিবি’র অভিযানে মাদকসহ ৪ ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা (ডিবি) এর  অভিযানে ২’শ পিস ইয়াবা ট্যাবলেট, ৬০ টি নেশাজাতীয় ইনজেকশন ও ৩ কেজি গাঁজাসহ ৪জনকে গ্রেফতার করেছে।

রবিবার (৩০ জুলাই)  দিনভর জেলা পুলিশ সুপার মাসুম আহমেদ ভূঞা এর দিক নির্দেশনা মোতাবেক ডিবি  পুলিশের অফিসার ইনচার্জ ওসি ফারুক হোসেন এর নেতৃত্বেপৃথক-পৃথক ৪টি অভিযানে এই ৪জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে গোয়েন্দা পুলিশ।

ডিবির সুত্র জানায়, এসআই(নিঃ) মোঃ আব্দুল জলিল সংগীয় অফিসার ফোর্সসহ অভিযান পরিচালনা করে ময়মনসিংহ জেলার ত্রিশাল থানাধীন গফাকুড়ি বাজারস্থ মোঃ আবু তাহেরের কাঠের দোকানের সামনে ২৯ জুলাই ২০০পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ কাজল মিয়া (২১)কে গ্রেফতার করেন।

কোতোয়ালী থানাধীন আকুয়া মোড়ল বাড়ী এলাকায় ২৯ জুলাই  গোয়েন্দা পুলিশের এসআই(নিঃ) মোঃ কমল সরকার সংগীয় অফিসার ফোর্সসহ অভিযান পরিচালনা করে  ৬০ টি নেশাজাতীয় ইনজেকশনসহ মাদক ব্যবসায়ী  মোঃ আকাশ মিয়া (২৫)কে গ্রেফতার করা হয়।

 এসআই(নিঃ) রেজাউল আমীন বর্ষন সংগীয় অফিসার ফোর্সসহ অভিযান পরিচালনা করে ময়মনসিংহ জেলার ভালুকা মডেল থানাধীন হবিরবাড়ী সীডষ্টোর বাজার পাকিরচালা পশ্চিমপাড়া থেকে ২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী  মোঃ রিপন মিয়া (৩২)কে গ্রেফতার করেন।

এসআই(নিঃ) রেজাউল আমীন বর্ষন সংগীয় অফিসার ফোর্সসহ অভিযান পরিচালনা করে ময়মনসিংহ জেলার ত্রিশাল থানাধীন বগার বাজার গুজিয়াম মাদ্রাসা সাকিনস্থ জনৈক সেলিম ফকির (৫৬) এর দ্বিতীয় তলা বিশিষ্ট বাড়ী হইতে ২৯ জুলাই  ২২.৩৫ ঘটিকার সময় ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী  মোঃ হারুন মিয়া (৩৮)কে গ্রেফতার করেন। উদ্ধারকৃত ২০০ পিস ইয়াবা ট্যাবলেট, ৬০ টি নেশাজাতীয় ইনজেকশন ও ৩ কেজি উদ্ধারের বিষয়ে গ্রেফতারকৃত ০৪ জন আসামীর বিরুদ্ধে ত্রিশাল, কোতোয়ালী ও ভালুকা মডেল থানায় পৃথক মামলা দায়ের করে আসামিদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।

 জেলা গোয়েন্দা শাখা (ডিবি)  এর অফিসার ইনচার্জ ফারুক হোসেন জানান- মাদক মুক্ত জেলা উপহার দিতে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। তিনি মাদক নির্মূলে অভিযান সফল করতে সকলের সহযোগিতা প্রত্যাশা করেন।