ময়মনসিংহে রওশনের পক্ষে স্মৃতিসৌধে জাতীয় পার্টির শ্রদ্ধা 

ষ্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহে  মহান স্বাধীনতা ও জাতীয় দিবস  উপলক্ষে একাত্তরের বীর সৈনিকদের স্মরনে পুষ্পস্তবক অর্পণ করেছে ময়মবসিংহ জেলা,মহানগর,সদর উপজেলা জাতীয় পার্টি ও দলের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

 ২৬শে মার্চ সকালে  মহান স্বাধীনতা দিবস উপলক্ষে জাতীয় সংসদের মাননীয় বিরোধী দলীয় নেতা  রওশন এরশাদ এমপি মহোদয়ের পক্ষে ময়মনসিংহের স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন ময়মনসিংহ জেলা, মহানগর, সদর, জাতীয় পার্টি অঙ্গ ও সহযোগি সংগঠনের  নেতৃবৃন্দ।

পরে দুপুরে ময়মনসিংহ সুন্দর মহলে জাতীয় পার্টির কার্যালয়ে নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুল আউয়াল সেলিম।

মহানগর জাপার সদস্য সচিব বলেন, বাঙালি জাতির সবচেয়ে গৌরবের দিন,পরাধীনতার শৃঙ্খল ভেঙে মাথা উঁচু করে দাঁড়ানোর দিন ২৬মার্চ ।অনেক ত্যাগ-তিতিক্ষার বিনিময়ে এই দিনটি আমাদের পাওয়া। বাঙালি প্রতিজ্ঞা এবং সংগ্রামের অঙ্গীকারে উদ্দীপ্ত হয় এদিনে। বাঙালি জাতির জীবনে ২৬ মার্চ দিনটি একই সঙ্গে গৌরব ও শোকের। হাজার বছরের পরাধীনতার শৃঙ্খল ভেঙে ১৯৭১ সালের এই দিনে বিশ্বের বুকে স্বাধীন অস্তিত্ব ঘোষণা করেছিল বীর বাঙালি।

এসময় মহানগর জাতীয় পার্টির আহবায়ক ডাঃ কে আর ইসলাম,জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক নুর মোহাম্মদ নুরু,লাল মিয়া লাল্টু,ইদ্রিস আলী,মমিনুল ইসলাম রুবেল,সাব্বির হোসেন বিল্লাল, শাহজাহান,মোহাম্মদ সেলিম ঢালী,সদর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ও পরানগঞ্জ ইউপি চেয়ারম্যান আবু হানিফ সরকার, সদস্য সচিব আবজাল হোসেন হারুন, যুগ্ন আহবায়ক রমজান আলী, কাওছার আহমেদ, হুসাইন মোহাম্মদ সরোয়ার সরকার প্রমুখ।