ময়মনসিংহে বাসে কিশোরী গণধর্ষণের স্বীকার

ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় মায়ের দোয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাসে গণধর্ষণের ঘটনা ঘটেছে।ঘটনাটি ঘটে রোববার (১৫ আগস্ট)।এই ঘটনায় সোমবার রাতে ভালুকা মডেল থানায় ধর্ষণ মামলা হয়।

সূত্রে জানায়,গত রোববার রাতে ভালুকা সিডষ্টোর বাজার থেকে পূর্ব পরিচয়ের সূত্রে কথা আছে বলে ১৪ বছরের কিশোরীকে মায়ের দোয়া পরিবহন নামে একটি যাত্রীবাহী বাসে তুলে।পরে ওই কিশোরীকে নিয়ে বাসটি ময়মনসিংহের চুরখাই এলাকায় মহাসড়কের কদ্দুসের গ্যারেজের পাশে রাত ১০টার দিকে থামায়।এরপর বাসের ভেতরে চালক রহিম (৩০), হেলপার মামুন (২৫) ও আশরাফ (২২) সারারাত ধর্ষণ করে। পরের দিন সকালে মেয়েটিকে অচেতন অবস্থায় গাড়ির চালক রহিম মেয়ের বাড়িতে পৌঁছে দেয়।

মঙ্গলবার ধর্ষিতার বড় বোন তানিয়া আক্তার বাদী হয়ে ভালুকা মডেল থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ সোমবার রাতে অভিযান চালিয়ে তিনজন আসামিকে গ্রেপ্তার করে মঙ্গলবার তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করলে আদালত তাদের জেল হাজতে পাঠায়।

ভালুকা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. শফিকুল ইসলাম জানান,মেয়েটি আগে গামের্ন্টসে চাকরি করত।এখন সে তার দাদির বাড়িতে থাকে।এ ঘটনায় মামলা হওয়ার পর আমরা তিনজন আসামিকে গ্রেফতার করা হয়।তাদের কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হলে দুজন আসামি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। মেয়েটির ডাক্তারী পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে।