ভালুকায় নৌকাডুবিতে নিখোঁজ দুইজনের মধ্যে ১জনের মরদেহ উদ্ধার

মোঃ নাজমুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ ভালুকায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের পিকনিকের নৌকা ডুবে এক চিকিৎসকসহ ২ জন নিখোঁজ হওয়ার পর মধ্যরাতে তানভির নামে ১ জনের মৃতদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

ঘটনাটি ঘটেছে ১৭ শে আগষ্ট মঙ্গলবার রাতে উপজেলার রাজৈ ইউনিয়নের খীরু নদীর উরাহাটি নামক স্থানে।

এ ঘটনায় হাসপাতালের চিকিৎসক ডা. অমিত কুমার এখনো নিখোঁজ রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, আনন্দভ্রমনের জন্য একটি নৌকা ভাড়া করে প্রায় ২০জনের একটি চিকিৎসক টিম নৌকা ভ্রমনের জন্য ভালুকা হাসপাতালের মোড় থেকে বের হয়। পিকনিক শেষে কাওরাঈদ থেকে ফেরার পথে রাজৈর উরাহাটি নামক স্থানে একটি বালুর ট্রলারে সাথে ধাক্কা লেগে পিকনিকের নৌকাটি ডুবে যায়। এসময় স্থানীয়দের সহায়তায় ও সাঁতরিয়ে নৌকার অধিকাংশ যাত্রী পাড়ে উঠতে পারলেও ডা. অমিত রায় ও তানভীর নামে দুইজন নিখোঁজ রয়েছে। পরে মধ্যরাতে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি টিম ঘটনাস্থল থেকে তানভির নামে একজনের মরদেহ উদ্ধার করে।

এ ঘটনায় হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মেহেদি হান্নান ও মেডিকেল অফিসার ডা. হাসিন আহত হন। গুরুতর আহত অবস্থায় ডা. হাসিনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ভালুকা ফায়ার স্টেশনের সিনিয়ার স্টেশন অফিসার আল মামুন জানান, এখন পর্যন্ত আমরা ১ জনের মৃতদেহ উদ্ধার করতে পেরেছি। অন্য জনকে খুজে পেতে উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।”