ময়মনসিংহে ধর্ষণের অভিযোগে যুবক আটক

নাঈম ধর্ষণ মামলার প্রধান আসামীমোঃ নাঈম হাসান (২০)

আনোয়ার সাদত জাহাঙ্গীরঃ ময়মনসিংহের বহুলআলোচিত কোতোয়ালী থানার আকুয়া চৌরঙ্গী মোড় এলাকায় নবম শ্রেণীর ছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামী-কে গ্রেফতার করেছে র‌্যাব-১৪।

গত ২০২০ সালের (০৯ অক্টোবর) তারিখে মহাকালী গার্লস স্কুল এন্ড কলেজের নবম শ্রেণীর এক ছাত্রীর সাথে পরিচয় হয় মোঃ নাঈম হাসান (২০)এর। দিনেদিন সেই পরিচয় রুপ নেয় ভালবাসার সম্পর্কে।পরবর্তীতে মোঃ নাঈম হাসান কিশোরী (ভিকটিম) কে বিয়ের প্রলোভন দেখিয়ে   প্রতারণার মাধ্যমে তার ইচ্ছার বিরুদ্ধ একাধিকবার শারীরিক সম্পর্ক স্থাপন করে। আর এভাবে বারবার শারীরিক সম্পর্কের ফলে ভিকটিম শারীরিক এবং মানসিক ভাবে অসুস্থ্য হয়ে পড়ে।  আর এ পাশবিক নির্যাতন সহ্য করতে না পেরে গত (০৪ জুন) র‌্যাব-১৪ এর বরাবর একটি অভিযোগ দায়ের করে  ধর্ষণকারী মোঃ নাঈম হাসানের বিরোদ্ধে।

 অভিযোগ পাওয়ার পর র‌্যাবের গোয়েন্দা সদস্যরা উক্ত ঘটনাটি গুরুত্ব সহকারে বিবেচনা করে তদন্ত শুরু করে এবং আসামীকে গ্রেফতারে তৎপর হয়। পরবর্তীতে আসামীর অবস্থান নির্ণয় করে  (০৫ জুন) ২০২১ তারিখ ময়মনসিংহ কোতোয়ালী থানার গাঙ্গিনারপাড় এলাকায় অভিযান চালিয়ে  ধর্ষণকারী মোঃ নাঈম হাসান কে গ্রেফতার করে।প্রাথমিক জিজ্ঞাসাবাদে বর্ণিত ঘটনার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেন। আসামী মোঃ নাঈম হাসানের পিতা মঞ্জুরুল হক, সাং-বৈলর ভরাডোবা, থানা-ত্রিশার, জেলা-ময়মনসিংহ। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে।

র‍্যাব-১৪ সূত্রে জানা যায়,উপরোক্ত ঘটনার মতো যাতে আর কোন ঘটনার মাধ্যমে নারী/শিশু ধর্ষণ ও নির্যাতনের স্বীকার না হয় সে প্রেক্ষিতে র‌্যাবের টহল তৎপরতা ও গোয়েন্দা নজরদারী অব্যাহত রয়েছে।