জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে আরজুনা কবির এখন ভোটের মাঠে

ময়মনসিংহে জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে আরজুনা কবির ইউপি সদস্যদের দ্বারেদ্বারে

আরিফ রববানী,ময়মনসিংহ: আসন্ন ময়মনসিংহ  জেলা পরিষদ নির্বাচনে গৌরীপুর,সদর ও তারাকান্দা  উপজেলার মহিলা সাধারন সদস্য পদে শিক্ষকের সন্তান ও জনপ্রতিনিধি পরিবারের বধু, স্বেচ্ছাসেবক লীগ নেত্রী আরজুনা কবির কে আবারো দ্বিতীয়বার সদস্য পদে নির্বাচিত করতে তিন উপজেলার বেশীরভাগ ইউপি সদস্যরাই ঐক্যবদ্ধ হয়েছে।

ইউপি চেয়ারম্যান ও সদস্যরা জানায়- বিগত জেলা পরিষদ নির্বাচনে আরজুনা কবির কে সদস্য পদে নির্বাচিত করার পর থেকে তাকে সর্বাদাই বিপদে-আপদে পাশে পাওয়া গেছে,সবসময় তিনি তাদের খোজ নিয়েছেন এবং সরকারের সকল প্রকার বরাদ্দ তাদের মাঝে পৌছে দিয়েছেন। তিনি সামাজিক কর্মকান্ডের সাথে যুক্ত থাকেন। বর্তমানে আরজুনা কবির স্বেচ্ছাসেবক লীগের জাতীয় নির্বাহী কমিটির সদস্য  পদে রয়েছে। করোনাকালে আরজুনা দলের পক্ষে এলাকায় সাধারণ মানুষের মাঝে করোনা ভাইরাস মোকাবেলার প্রয়োজনীয় জিনিস ও অসহায়দের খাবার বিতরণ করে দলীর ভাবমূর্তি উজ্জল করেছেন।

গত ৫ বছর থেকে দলীয় নেতাকর্মীদের মাঝে আরজুনা কবির প্রতিটি  ঈদ উৎসবে নতুন পোশাক উপহার দিয়ে আসছেন। গরীবদুঃখীর জন্য তার দরজা সব সময় খোলাই থাকে।

আরজুনা কবির  বলেন, আমি সুখে দুঃখে মানুষের পাশে থাকার চেষ্টা করি। এখন মানুষ যদি আমাকে চায়, তবে আমি সামনের দিনগুলোতেও  মানুষের চাওয়া পূরণ করতে অবশ্যই পাশে থাকবো। বিজয়ের ধারাবাহিকতা ধরে রাখতে তিনি প্রতিদিন সকাল থেকে রাত তিনটি উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান-মেম্বারদের সাথে গণসংযোগ ও মতবিনিময় করে যাচ্ছেন।৩রা সেপ্টেম্বর আরজুনা কবির তারাকান্দা উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ ও উপজেলা প্রশাসনের আয়োজিত উপজেলা পরিষদের আধুনিক মিলনায়তন উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন ও অনুষ্ঠানে উপস্থিত প্রধান অতিথি গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ফুলপুর-তারাকান্দা আসনের জাতীয় সংসদ সদস্য শরীফ আহমেদ এর সাথে সৌজন্য সাক্ষাৎ ও নির্বাচন বিষয়ে বিভিন্ন দিকনির্দেশনামোলক পরামর্শ গ্রহণ করেন।