ময়মনসিংহে জাপার ৩৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আরিফ রববানী,ময়মনসিংহঃ জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা জাতীয় পার্টির প্রধানপৃষ্টপোষক বেগম রওশন এরশাদ এমপির পক্ষ থেকে ময়মনসিংহে ব্যাপক উৎসাহ উদ্দীপনা মোখর পরিবেশ জাতীয় পার্টির ৩৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। দলটির প্রতিষ্ঠা বার্ষিকী ময়মনসিংহের জাতীয় পার্টির কার্যালয় সুন্দর মহলে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে বিকেলে আনন্দ শোভাযাত্রা শেষে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটার মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে ।

রবিবার বিকাল ৩টায় জেলা,মহানগর ও সদর উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে সদর-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের আসনের বিভিন্ন এলাকা থেকে মিছিল এসে জেলা শহরের সুন্দর মহলে এক সমাবেশে রুপ নেয়। জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক নুরুল ইসলাম নুরুর সভাপতিত্বে ও সদর উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব আবজাল হোসেন হারুন এর সঞ্চালনায় প্রতিষ্ঠা বার্ষিকীর সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব ও বিরোধী দলীয় নেতার বিশ্বস্ত আস্থাভাজন আব্দুল আউয়াল সেলিম।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,জেলা জাতীয় পার্টির সদস্য সচিব সাংবাদিক মোশারফ হোসেন,জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক নুর মোহাম্মদ নুরু,,সাবেক কাউন্সিলর আব্বাস আলী তালুকদার,সাব্বির হোসেন বিল্লাল,লাল মিয়া লাল্টু, মির্জা আবু নাজির শামিম,শাহজাহান,মোহাম্মদ সেলিম ঢালী,সদর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক পরানগঞ্জ ইউপি চেয়ারম্যান আবু হানিফ সরকার, যুগ্ম যুগ্ন আহবায়ক মোঃ মকবুল হোসেন, লিয়াকত আলী, রেজাউল করিম লাল মিয়া, আবু বকর সিদ্দিক, মোশারফ হোসেন, হাছান মাহমুদ, আব্দুর রহমান, এমদাদুল হক লিটন, আজিজুল ইসলাম মেম্বার, নুরুল ইসলাম কাওছার আহমেদ, হুসাইন মোহাম্মদ সরোয়ার সরকার প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ময়মনসিংহ -৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতার দুঃসময়ের বিশ্বস্ত আস্থাভাজন আব্দুল আউয়াল সেলিম বলেছেন,আমি জাতীয় পার্টির একজন কর্মী হিসেবে ময়মনসিংহ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও বিরোধী দলীয় নেতার পরামর্শ মোতাবেক অবহেলিত মানুষজনের কল্যাণে কাজ করে যাচ্ছি। তিনি এই আসনের মানুষের রাস্তাঘাট,স্কুল,কলেজ ব্রীজ কালভার্ড নির্মাণ করে এই এলাকার মানুষের ভাগ্য পরিবতর্নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।  বেগম রওশন এরশাদ এমপি কে ভালবাসেন বলেই বার বার উনাকে সংসদ সদস্য নির্বাচিত করায় তিনি ময়মনসিংহ সদর আসনের সর্বস্তরের জনসাধারনকে নতুন বছরের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

তিনি যেকোন ষড়যন্ত্র মোকাবেলায় সকল নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহবান জানিয়ে বলেন,জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি মরহুম আলহাজ্ব হুসাইন মোহাম্মদ এরশাদ একজন সফল রাষ্ট্রনায়ক ছিলেন বলেই তার শাসনামলে উপজেলা পরিষদের কার্যক্রম চালু করে উপজেলা পরিষদের চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচন পদ্ধতির মাধ্যমে তৃণমূলের মানুষের দৌড়গড়ায় জনপ্রতিনিধিদের সরাসরি সেবা চালুর ব্যবস্থা করে দেশকে এগিয়ে নিয়ে গিয়েছিলেন। তিনি আগামী দিনেও বেগম রওশন এরশাদ এমপির নেতৃত্বে জনগণের পাশে দাড়াতে জাডীয় পার্টিকে সাংগঠনিক ভাবে আরো এগিয়ে নিতে দলের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।