ময়মনসিংহে গৃহহীনদের জন্য জমির খোজে বিভাগীয় কমিশনার,ডিসি,ইউএনও

আরিফ রববানী, ময়মনসিংহঃ আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার’ শ্লোগানে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রীর অগ্রাধিকার আশ্রয়ণ-৩ পর্যায়ে প্রকল্পের আওতায় ময়মনসিংহের সদর উপজেলায় ভূমিহীন গৃহহীনদের জন্য বরাদ্দকৃত তৃতীয় পর্যায়ের ঘর নির্মান কাজের জন্য জমি পরিদর্শন করেছেন বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস ,জেলা প্রশাসক এনামুল, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আয়েশা হক ও উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম । একই দিনে তারা প্রথম ও দ্বিতীয় পর্যায়ে নির্মাণাধীন ঘর বরাদ্দকৃত ও ঘরপ্রাপ্তদের খোজ খবর নেন এবং তাদের সাথে মতবিনিময় করেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শতবর্ষ উপলক্ষে দেশের কোন মানুষ গৃহহীন থাকবে না, প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ ঘোষণা বাস্তবায়নের পর ৩য় পর্যায়ে আবারো নতুন ঘর পাচ্ছেন উপজেলার আরো গরীব-অসহায় গৃহহীন পরিবার। ঘরগুলো বরাদ্দ দিতে ইতিমধ্যে উপজেলার ভাবখালী,দাপুনিয়া,সিরতা,কুষ্টিয়া, পরানগঞ্জ, চরনিলক্ষিয়া সহ বিভিন্ন ইউনিয়নে জমির খোজ নিচ্ছেন তারা।

সেই লক্ষে বুধবার (১০ই অক্টোবর) ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য ৩য় পর্যায়ে ভূমি ও গৃহ প্রদানের জন্য উপজেলার দাপুনিয়া ইউনিয়নে বাদেকল্পা গ্রামে খাস জমি অনুসন্ধানের জন্য সরেজমিনে পরিদর্শন করেন বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস,জেলা প্রশাসক এনামুল হক,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আয়েশা হক, উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম । এসময় তার সাথে উপস্থিত ছিলেন ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা।