ত্রিশালের কানিহারীতে চেয়ারম্যান উজ্জলের সমর্থনে মতবিনিময়

আরিফ রববানী, ময়মনসিংহঃ আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন কে সামনে রেখে ব্যস্থ সময় পাড় করছেন ত্রিশালের কানিহারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়নের আওয়ামী লীগের সাধারন সম্পাদক আশরাফ আলী উজ্জ্বল। নির্বাচন কমিশনের চুড়ান্ত তফসিল ঘোষণা না হলেও আবারও পুণরায় নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে নেতাকর্মী ও সাধারণ ভোটারদের সাথে নিয়মিত মতবিনিময় করছেন তিনি। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন কে সামনে রেখে ইউনিয়নের বিভিন্ন গ্রামে বাজারে গনসংযোগ ও মতবিনিময় সভা করে নিজের পুণরায় প্রার্থীতার কথা জানান দিচ্ছেন চেয়ারম্যান উজ্জ্বল।

একজন সমাজসেবক, তরুন রাজনৈবীদ সৎ ও নিষ্ঠাবান, এলাকার অত্যন্ত পরিচিত মুখ হিসাবে চেয়ারম্যান আশরাফ আলী উজ্জ্বলের পক্ষে দিন-দিন সমর্থন বেড়েই চলেছে।

আসন্ন নির্বাচকে সামনে রেখে ইউনিয়নের ৯ নং ওয়ার্ড কুষ্টিয়া ও থাপুন হালা গ্রামবাসীর সাথে আলোচনা ও মতবিনিময় সভা করলে সভায় তার সমর্থনে লোকে লোকারণ্য হয়ে উঠে। সভায় প্রধান অতিথির চেয়ারম্যান আশরাফ আলী উজ্জ্বল ইনিয়নবাসীর সুখে দুঃখে পাশে থেকে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করে আগামী ইউপি নির্বাচনে দ্বিতীয়বারের মত নির্বাচিত করতে সকলের দোয়া, ভালবাসা ও সহযোগিতা কামনা করেন। তিনি বলেন আপনাদের সহযোগিতা নিয়ে দুর্নীতিমুক্ত ও ডিজিটাল মডেল ইউনিয়ন উপহার দিতে দ্বিতীয় মেয়াদে আরেকবার সুযোগ চাই।

সভায় স্থানীয় সমাজসেবক মো: মোসলেম উদ্দিনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন ৪নং কানিহারী ইউনিয়ন আওয়ামিলীগের সিনিয়র সহ সভাপতি মোঃ গোলাম রব্বানী রতন, সংস্কৃতি বিষয় সম্পাদক মোঃ এম এ আব্দুস সুবুর, আহাম্মাদাবাদ বাজার বণিক সমিতির সভাপতি মোঃখোরশেদ আলম, ইউনিয়নে কৃষক লীগের সাধারন সম্পাদক আবুল হোসেন, ৯ নং ওয়ার্ডের মেম্বার মোস্তফা কামালসহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ