ময়মনসিংহে খালেদা জিয়ার মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

ময়মনসিংহে বিএনপির বিক্ষোভ ও সমাবেশ

ত্রিশাল প্রতিদিন ডেস্ক:: কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আগামী ১২ডিসেম্বর বিএনপির মুক্তি না হলে একদফা সরকার পতনে বৃহত্তর আন্দোলনের ডাক আসবে বলে মন্তব্য করেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও নবগঠিত ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক ডা: মাহাবুবুর রহমান লিটন।

তিনি বলেন, সবাই আন্দোলনের জন্য প্রস্তুত থাকুন। সরকারের হস্থক্ষেপে জামিন না হলে বৃহত্তর আন্দোলনের মাধ্যমেই বেগম জিয়াকে মুক্ত করা হবে। গতকাল মঙ্গলবার দুপুরে মানবাধিকার দিবস উপলক্ষ্যে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে দক্ষিণ জেলা ও মহানগর বিএনপির যৌথ আয়োজনে এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

এ সময় মহানগর বিএনপির আহবায়ক অধ্যাপক একেএম শফিকুল ইসলামের সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক আবু ওয়াহাব আকন্দের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক অধ্যাপক শেখ আমজাদ আলী, জেলা দক্ষিণ বিএনপির যুগ্ম আহবায়ক জাকির হোসেন বাবলু, আলমগীর মাহমুদ আলম। এতে উপস্থিত ছিলেন মহানগর ও জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এর আগে মানবাধিকার দিবস উপলক্ষ্যে বিএনপি র‌্যালী করতে চাইলে পুলিশ বাঁধা দেয়। এ সময় তারা দলীয় কার্যালয় এলাকাতেই পুলিশী বাঁধার মুখে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন।