ময়মনসিংহে বিএনপির পক্ষে নির্বাচনী প্রচারণাকালে গ্রেফ্তার ৮

ত্রিশাল প্রতিদিন ডেস্ক:: ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) বিশেষ অভিযান পরিচালনা করে শহরের কালীবাড়ী ও সেনবাড়ি এলাকা থেকে জাল টাকা ও দেশীয় অস্ত্রসহ বিএনপি নেতাকর্মীকে গ্রেফতার করেছে। বুধবার রাতে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, মোঃ আজিজুল হক, মোঃ রিপন মিয়া, মোঃ রায়হান উদ্দিন, মোঃ আনোয়ারুল হক, মোঃ আবু হানিফ, মোঃ আলা উদ্দিন, মোঃ আবুল হাসেম ও আঃ ছাত্তার। তাদের বিরুদ্ধে পৃথক মামলা করা হয়েছে।

ডিবির ওসি মোঃ শাহ কামাল আকন্দ বলে নির্বাচন উপলক্ষে আইন শৃংখলা নিয়ন্ত্রন ও ভোটের মাঠে পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ সুপার শাহ আবিদ হোসেনের নির্দেশে ডিবি পুলিশ সারা জেলায় বিশেষ অভিযান পরিচালনা করছে। এ অভিযানের অংশ হিসাবে গোপন সুত্রে খবর পেয়ে শহরের কালিবাড়ি সোহাগ কমিউনিটি সেন্টার এলাকা থেকে বিএনপির পক্ষে নির্বাচনী প্রচারণাকালে এক হাজার টাকার ৩৮টি জাল নোটসহ আজিজুল হক নামের এক বিএনপিকর্মীকে গ্রেফতার করা হয়।

অপর এক অভিযানে সেনবাড়ী এলাকায় অস্থায়ী বিএনপি’র নির্বাচনী অফিসের ভিতর থেকে দেশীয় অস্ত্র ও ১২টি বিশাল রামদাসহ সাত বিএনপিকর্মীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, মোঃ রিপন মিয়া, মোঃ রায়হান উদ্দিন, মোঃ আনোয়ারুল হক, মোঃ আবু হানিফ, মোঃ আলা উদ্দিন, মোঃ আবুল হাসেম ও আঃ ছাত্তার। ওসি শাহ কামাল আরো জানান, এ ঘটনায় পৃথক দুটি মামলায় তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।