ময়মনসিংহে উপজেলা দিবস পালন করেছে জাপা নেতৃবৃন্দরা 

আরিফ রববানী,ময়মনসিংহঃ ময়মনসিংহ উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা, সদর আসনের জাতীয় সংসদ সদস্য বেগম রওশন এরশাদ এমপির পক্ষ থেকে  উপজেলা দিবস পালন করেছে জাতীয় পার্টি।

রবিবার (২৩ অক্টোবর) ময়মনসিংহ জেলা,মহানগর ও সদর উপজেলা জাতীয় পার্টির যৌথ উদ্যোগে ব্যাপক উৎসাহ উদ্দীপনা মোখর পরিবেশে দিবসটি পালিত হয়েছে। দিবসটি যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষে নগরীর সুন্দর মহলে জাতীয় পার্টি উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম হুসেইন মুহম্মদ এরশাদের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে একটি বিশাল র‍্যালী বের হয়ে ময়মনসিংহ নগরীর  বিভিন্ন সড়ক  প্রদক্ষিণ শেষে নগরীর কৃষ্ণচূড়া চত্বরে এসে এক আলোচনা সভার মধ্য দিয়ে কর্মসূচির সমাপ্তি করা হয়। এ সময় বিভিন্ন ইউনিয়ন থেকে আগত জাতীয় পার্টির নারী এবং পুরুষ কর্মীরা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

আলোচনা সভা জাতীয় পার্টির নেতা কর্মীদের উদ্দেশ্যে বক্তৃতাঃ

আলোচনা সভায় জাতীয় পার্টির নেতা কর্মীদের উদ্দেশ্যে বক্তৃতা প্রদান করেন জেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি ও মহানগর শাখার সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ডাঃ কে আর ইসলাম,মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুল আউয়াল সেলিম, জেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোশারফ হোসেন,জেলা জাতীয় পার্টির সহ সভাপতি এড এম এ বারী, নুর মোহাম্মদ নুরু,সাংগঠনিক সম্পাদক আব্বাস আলী তালুকদার, সহ সাধারণ সম্পাদক লাল মিয়া লাল্টু, মহানগর জাতীয় পার্টির অন্যতম সদস্য-আফজাল হোসেন হারুন, শাহজাহান মিয়া,বিল্লাল হোসেন প্রমুখ। জেলা জাতীয় পার্টির দপ্তর সম্পাদক আবু বকর ছিদ্দিক এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন- মহানগর জাতীয় পার্টির সদস্য কাউসার আহমেদ,পরাণগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হানিফ সরকার,ভাবখালী ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান রমজান আলী,জাপা নেত্রী রেখা রাণী, মহিলা ইউপি সদস্য ইসমত আরা,চরনিলক্ষা ইউপি সদস্য রাণী আক্তারসহ জাতীয় পার্টির জেলা,মহানগর ও সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত সভাপতি-সাধারন সম্পাদক সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মহানগর জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব বলেন- দেশের আর্থসামাজিক উন্নয়নের লক্ষ্যে ১৯৮৪ সালে পল্লী বন্ধু খ্যাত এরশাদ সরকার সারা বাংলাদেশে উপজেলা সেবা চালু করেন যা বর্তমানে চলমান রয়েছে তিনি আরো বলেন- আগামী সংসদ নির্বাচনে জাতীয় পার্টি সরকার গঠনের লক্ষ্যে জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপির নেতৃত্বে  তিনশো আসনে প্রার্থী দিবে। এসময় রওশন এরশাদ এমপির নেতৃত্বে দলকে সাংগঠনিক ভাবে আরো শক্তিশালী করতে নেতাকর্মীদের প্রতি আহবান জানান। তিনি বলেন-বেগম রওশন এরশাদ এমপি আমাদের ময়মনসিংহের গর্ব, তিনি ময়মনসিংহবাসীকে বিভাগ উপহার দেওয়াসহ নানামুখী উন্নয়ন করেছেন। তার দ্বারা অনেকেই আজ প্রতিষ্ঠিত হয়েছেন,নেতা হয়েছেন, আজ তারা উনার সাথে বেঈমানী করেছেন। তিনি বলেন- রওশন এরশাদ এমপির সাথে বেঈমানী করার আগে আপনাদের ভাবা উচিত ছিলো কার অনুগ্রহে আপনারা নেতা হয়েছেন। মির্জাফরের খাতায় নাম লেখানোর আগে মনে করা উচিত ছিলো কার অনুগ্রহে আপনি এমপি, আপনারা  রাজনৈতিক শিষ্টাচার বজায় রেখে চলুন। ময়মনসিংহের মাটিতে রওশন এরশাদ এমপির বিরুদ্ধে কোন ষড়যন্ত্রকারীর স্থান হবেনা।  কর্মসূচিতে উপস্থিত  জাতীয় পার্টি  ময়মনসিংহের জেলা,মহানগর ও সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত দলীয় নেতাকর্মীরা অংশ নিয়ে ময়মনসিংহকে বেগম রওশন এরশাদ এমপির নেতৃত্বে জাতীয় পার্টির দুর্গ হিসাবে পরিণত করার অভিমত ব্যক্ত করেন।