ময়মনসিংহে আর্জেন্টিনার বিজয়ে সমর্থকদের জন্য ভুড়িভোজ

ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের সদর উপজেলার কুষ্টিয়া ইউনিয়নে আর্জেন্টিনা ও বাংলাদেশের পতাকা নিয়ে পুরো গ্রামে আনন্দ শোভাযাত্রা করেছেন আর্জেন্টিনা ফুটবল দলের সমর্থকেরা। ১৮ডিসেম্বর (রবিবার) রাতে আর্জেন্টিনা বনাম ফ্রান্স এর মধ্যকার  ফাইনাল খেলা শেষে আর্জেন্টিনার বিজয়ের উল্ল্যাসে ১০০ মিটার দৈর্ঘ্যের আর্জেন্টিনা ও বাংলাদেশের পতাকা নিয়ে ইউনিয়নে আনন্দ শোভাযাত্রা করেছেন আর্জেন্টিনা ফুটবল দলের সমর্থক ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের সাবেক মেম্বার তাজুল ইসলাম ও তার সহকর্মী সমর্থকরা।

ফাইনালে আর্জেন্টিনা দল ফ্রান্সকে হারিয়ে চ্যাম্পিয়ন হবে, এমন প্রত্যাশা ছিলো তাদের। অবশেষে ফ্রান্সকে পরাজিত করে ৩৬ বছর বছর শিরোপা জিতে চ্যাম্পিয়ন হওয়ায়  ১০০ মিটার দৈর্ঘ্যের আর্জেন্টিনা ও বাংলাদেশের পতাকা নিয়ে মেসি-মেসি ধ্বনিতে রাস্তায় শোভাযাত্রা করেছেন সাবেক মেম্বার তাজুল ইসলাম এর নেতৃত্ব আর্জেন্টিনার সমর্থকেরা।  বড় পর্দায় আর্জেন্টিনার খেলা দেখার দাওয়াত দিয়ে সমর্থকদের জরো করা খাওয়ানোর জন্য বেগুনী, ইংলিশ মাছ, গরুর মাংস, ডাউল,দই,..পায়েস রান্নার বিশাল আয়োজন করেন মেম্বার তাজুল ইসলাম।

শোভাযাত্রা ও আপ্যায়নে আর্জেন্টিনা দলের দুই শতাধিক সমর্থক অংশ নেন। শোভাযাত্রা চলাকালে রাস্তার দুই পাশে দাঁড়িয়ে থাকা উৎসুক জনতাও হাত নেড়ে আর্জেন্টিনা দলের সমর্থকদের সঙ্গে বিশ্বকাপ ফুটবলের আনন্দকে ভাগাভাগি করে নেন।

কুষ্টিয়া ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার তাজুল ইসলাম  বলেন, ‘আমি আর্জেন্টিনা ফুটবল দলের অন্ধ ভক্ত। আর্জেন্টিনার ভালো পারফরম্যান্স দেখে আমি নিশ্চিত ছিলাম এবার আর্জেন্টিনা বিশ্বকাপ জিতবেই।’  বিশ্বকাপের এবারের আসরে আর্জেন্টিনার দলের প্রতিটি খেলার দিন ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নিজ গ্ৰামের শ্রীরামপুর গ্রামের মাটিয়ামতলা  বড় পর্দায় খেলা দেখার ব্যবস্থা করা হয়েছে। শুধু তা–ই নয়, খেলা শুরুর আগে আগত সব দর্শককে উজ্জীবিত করতে খিচুড়ি খাওয়ানো হয়েছে। ফাইনাল খেলার দিনও খেলা শুরু হওয়ার আগে প্রায় পাঁচ শতাধিক দর্শককে বেগুনী, ইংলিশ মাছ, গরুর মাংস, ডাউল,দই,..পায়েস খাওয়ানোর প্রস্তুতি নিয়ে খেলার পর বিজয় উল্ল্যাসকে নৈশভোজের খাবারের মাধ্যমে সকলের মাঝে আনন্দ কে ভাগাভাগি করে নেওয়া হয়।