ময়মনসিংহের ভালুকায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহের ভালুকা উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বড় ভাইয়ের দা এর কুপে ছোট ভাই আফাজ উদ্দিনকে খুন হন। এ ঘটনায় নিহতের স্ত্রী ( আফিয়া আক্তার ) বাদি হয়ে মঙ্গলবার রাতে ভালুকা মডেল থানায় দুইজনকে আসামী করে একটি হত্যা মামলা করেন।

জানা যায়, চান্দাব গ্রামের আবদুল আজিজের দুই ছেলে রমিজ উদ্দিন ও আফাজ উদ্দিনের মধ্যে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ ছিল । সপ্তাহখানেক আগে বাবা আবদুল আজিজ বাড়ির ভিটা থেকে কিছু গাছ বিক্রি করেন। গতকাল দুপুরে ওই গাছের লাকড়ি আনার জন্য যান ছোট ছেলে আফাজ উদ্দিন। এ সময় বাগ্‌বিতণ্ডা থেকে সেখানে আফাজ উদ্দিনকে দা দিয়ে কোপ দেন বড় ভাই রমিজ উদ্দিন।

পাড়া প্রতিবেশীরা তাঁকে উদ্ধার করে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে  আফাজ উদ্দিনকে রাজধানীর  পঙ্গু হাসপাতাল নেওয়ার পরামর্শ দেন। ঢাকায় নেওয়ার পথে গাজীপুরে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে আফাজ উদ্দিন মারা যান।

এ ঘটনায় তাঁর স্ত্রী আতিয়া আক্তার রাতেই বাদী হয়ে রমিজ উদ্দিন ও তাঁর স্ত্রীকে আসামি করে থানায় হত্যা মামলা করেন। ভালুকা মডেল থানার (ওসি) মাহমুদুল ইসলাম জানান, খুনের ঘটনায় আসামিদেরকে গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।