ময়মনসিংহের ত্রিশালে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

এইচ. এম জোবায়ের হোসাইনঃঃ ময়মনসিংহের ত্রিশালে স্বাস্থ্যবিধি মেনে জমকালো আয়োজনে ঐতিহাসিক ও প্রাচীনতম সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম এবং সাফল্যের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে । দিবসটি উপলক্ষে ত্রিশালের (ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে) মাদানী সিএনজিতে আলোচনা, কেকটাকা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ধর্ম বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ময়মনসিংহ-৭ ত্রিশাল আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী।

বীর মুক্তিযোদ্ধা, সাবেক সংসদ সদস্য, বর্তমান উপজেলা চেয়ারম্যান আব্দুল মতিন সরকার এর সভাপতিত্বে আলোচনা, কেকটাকা ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন আকন্দ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক হামিদুর রহমান, প্রবীন আওয়ামীলীগনেতা ফজলে রাব্বী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এ এন এম শোভা মিয়া আকন্দ, আশরাফুল ইসলাম মন্ডল,উপজেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য ও জননী গ্রুপের চেয়ারম্যান ইকবাল হোসেন প্রমূখ।

আলোচনা শেষে কেক কেটার মাধ্যমে আওয়ামী লীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম এবং সাফল্যের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। পরে প্রয়াত আওয়ামীলীগের নেতৃবৃন্দেও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।