মুক্তাগাছায় পারিবারিক বিরোধে খুন জখমের হুমকি

মুক্তাগাছাময়মনসিংহ ( প্রতিনিধি): ময়মনসিংহের মুক্তাগাছায় পারিবারিক বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষ নিরীহ পরিবারের লোকজনের সম্পদের ক্ষতিসাধন ও খুন জখমের হুমকি প্রদর্শনের অভিযোগ উঠেছে হাজী মো: শামছুল হক ও তার সহযোগীদের বিরুদ্ধে।

উপজেলার ৩নং তারাটি ইউয়িনের কলাদিয়া গ্রামের এঘটনায় ভুক্তভোগী মো: আকরাম হোসেন বাদী হয়ে মুক্তাগাছা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করেছেন ।

স্থানীয় সুরুজ মিয়া ও মোছা: আবেদা খাতুনের পুত্র মো: আকরাম হোসেন লিখিত অভিযোগে উল্লেখ করেন, বিবাদী মৃত লাল মিয়ার পুত্র হাজী মো: শামছুল হক ও তার পুত্র মো: শরিফুল ইসলাম,  মো: ইব্রাহিম খলিল আমার প্রতিবেশী। তাদের সাথে আমাদের পারিবারিক বিভিন্ন বিষয়াদি নিয়ে বিরোধ চলে আসছে । আমার বসত বাড়ি সংলগ্ন আমার বাড়ির পাশে বিবাদীদের বর্গা জমি আছে । গত ৩ সেপ্টেম্বর বিকালে বিবাদীগণ আমার খেতের আইল কাটার সময় আমি বাধা নিষেধ করায় আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে । বিবাদীগণের আচরনে প্রতিবাদ করলে তারা আমাকে মারপিট করতে উদ্দত হয়। আমি প্রাণের ভয়ে দৌড়াইয়া বসত ঘরে উঠে দরজা লাগিয়ে দেই । তারা আমার পেছন পেছন এসে আমার বসত বাড়িতে অনধিকার প্রবেশ করে আমার টিনসেট বসত ঘরের বেড়া বাউন্ডারি টেনের বেড়া দা দিয়ে কুপিয়ে আনুমানিক পঞ্চাশ হাজার টাকার ক্ষতি সাধন করে । ঘটনা আশপাশের লোকজন প্রত্যক্ষ করেন ও শুনেন । উপস্থিত লোকজনের সামনেই তারা আমাকে খুন জখমের হুমকি প্রদর্শণ করে চলে যায় ।

এব্যাপারে হাজী মো: শামছুল হক জানান, অভিযোগ মিথ্যা। আমি স্থানীয় এমপি ও সংস্কৃতি প্রতিমন্ত্রী খলিদ বাবুর সাথে চলাফেরা করি ওরা জানে। আমার ভাই বাড়ির পাশের স্কুলের শিক্ষক ও আরেক ভাই পুলিশ । ওরা মিথ্যা কথা বলে । জমি আমার চাচার ।

থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আভিযোগের তদন্তকারি কর্মকর্তা মুক্তাগাছা থানার উপ পরিদর্শক (এসআই) শাশ্বত দত্ত চৌধুরী জানান, থানার অফিসার ইনচার্জ (ওসি) স্যারের নির্দেশনায় সরেজমিনে পরিদর্শন করা হয়েছে।