মসজিদের ইমামদের সম্মানে প্রায় ৪লক্ষ টাকার চেক বিতরণ করলেন রওশন এরশাদ এমপি

আরিফ রববানী, ময়মনসিংহঃ জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও ময়মনসিংহ-৪ আসনের সাংসদ বেগম রওশন এরশাদএমপি’র পক্ষ থেকে ময়মনসিংহ সদর আসন এলাকার মসজিদ মাদ্রাসার ইমাম ও শিক্ষকদের সম্মানে ১৮৫ টি মসজিদের ইমাম- মুয়াজ্জিন ও মাদ্রাসা শিক্ষকদের মাঝে ঐচ্ছিক তহবিলের চেক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ই অক্টোবর) সকাল ১১টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে বিভিন্ন ইউনিয়নের মসজিদের ঈমাম ও মোয়াজ্জিমদের মাঝে প্রায় ৩লক্ষ ৯২হাজার টাকার চেকগুলো তুলে দেয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের মাননীয় বিরোধী দলীয় নেতার প্রতিনিধি,জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আহমেদ।

এসময় অন্যান্যদের মাঝে উপস্হিত থেকে মাননীয় বিরোধী দলীয় নেতার সুস্থতা কামনায় দোয়া চেয়ে বক্তব্য রাখেন- ময়মনসিংহ বড় মসজিদেরর ইমাম হযরত মাওলানা আল্লামা আব্দুল হক, মহানগর জাতীয় পার্টির সাধারন সম্পাদক আব্দুল আউয়াল সেলিম, জাতীয় পার্টি জেলা শাখার যুগ্ম সাধারন সম্পাদক শফিকুল ইসলাম তপন, মহানগরের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক শরিফুল ইসলাম খোকন, সদর উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক ইদ্রিস আলী প্রমুখ। ময়মনসিংহের মহিয়সী নারী বেগম রওশন এরশাদ এমপি মসজিদের ঈমামদের মাঝে চেক বিতরণের মাধ্যমে যে সম্মান দেখিয়েছেন এতে বিরোধী দলীয় নেতার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বক্তব্য রাখেন-তালতলা মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা আরশাদশ কেওয়াট খালী জামে মসজিদের ঈমাম মাওলানা জুনাইদসহ মসজিদের ঈমামগণ।

বক্তব্য শেষে জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ময়মনসিংহের উন্নয়নের রুপকার বেগম রওশন এরশাদ এমপির সুস্বাস্থ্য ও সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন ময়মনসিংহ বড় মসজিদেরর ইমাম হযরত মাওলানা আল্লামা আব্দুল হক।