ময়মনসিংহে পুলিশ মেমোরিয়াল ডে’তে শ্রদ্ধাঞ্জলি-সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত

আরিফ রববানী, ময়মনসিংহঃ  ময়মনসিংহে দায়িত্ব  পালনকালে নিহত পুলিশ সদস্যদের স্মরণে পুলিশ মেমোরিয়াল ডে-২০২২ উপলক্ষে শ্রদ্ধাঞ্জলি, সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১লা মার্চ) সকালে ময়মনসিংহ রেঞ্জ পুলিশ কার্যালয়ের আয়োজনে মঙ্গলবার সকালে ময়মনসিংহ পুলিশ লাইন্সে এই সভা হয়।
ডিআইজি (ভারপ্রাপ্ত) অতিরিক্ত ডিআইজি মোঃ শাহ আবিদ হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিভাগীয় কমিশনার মোঃ শফিকুর রেজা বিশ্বাস। সভায় স্বাগত বক্তব্য রাখেন ময়মনসিংহের পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান। এছাড়া বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট জহিরুল হক খোকা, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড মোয়াজ্জেম হোসেন বাবুল, কর্তব্যরত অবস্থায় নিহত পরিবারের সদস্য অনিমা দেবনাথ,জালাল উদ্দিন, নাজমুন নাহার রানী প্রমুখ।
  এছাড়াও উক্ত  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সৈয়দ হারুন অর রশিদ, পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ), মোঃ ফারুক হোসেন, পুলিশ সুপার (ক্রাইম ম্যানেজমেন্ট) মহোদয় সহ ময়মনসিংহ রেঞ্জ ও জেলার পুলিশের বিভিন্ন ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ,  কমিউনিটি পুলিশিং কমিটির নেতৃবৃন্দ; ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদকসহ সাংবাদিকবৃন্দ ও নিহত পুলিশ সদস্যদের পরিবারবর্গ।
এর আগে  পুলিশ লাইন্স, ময়মনসিংহে অবস্থিত
“চেতনা অম্লান” -এ কর্তব্য পালনকালে নিহত সদস্যদের প্রতি শ্রদ্ধা নিবেদন পূর্বক পুষ্পস্তবক অর্পণ করা হয় এবং পুলিশ লাইন্সের ড্রিল শেডে আয়োজিত আলোচনা সভায় ০১ মিনিট নিরবতা পালনের মাধ্যমে কর্তব্য পালনকালে শহীদ পুলিশ সদস্যদের স্মরণ করা হয়।এ সময় কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের পরিবারবর্গকে ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করা