ভূমিহীন ও গৃহহীন ত্রিশাল উপজেলায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

কামরুজ্জামান মিনহাজঃ আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার এই প্রতিপাদ্য দেশের ভূমিহীন ও গৃহহীন মুক্ত তালিকায় যোগ হয়েছে ময়মনসিংহের ত্রিশাল উপজেলা। আজ বুধবার সকালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশের ন্যায় এই উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন উপজেলা হিসেবে ঘোষণা করেন।

ত্রিশাল উপজেলা পরিষদ হল রুমে সকালে আনুষ্ঠানিকভাবে ভূমিহীন ও গৃহহীনদের হাতে জমির দলিল হস্তান্তর ও উপকারভোগীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার ময়মনসিংহের পরিচালক ফরিদ উদ্দিন,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পুলক কান্তি চক্রবর্তী, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন সরকার , উপজেলা নির্বাহী অফিসার আখতারুজ্জামান , উপজেলার সহকারী কমিশনার ভূমি হাসান আব্দুল্লাহ আল মাহমুদ , উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবির আকন্দ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা খানম রুমা, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মোমেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ শহীদুল্লাহ, কৃষি কর্মকর্তা তানিয়া রহমান, উপজেলা প্রকৌশলী মনিরুজ্জামান, ইউপি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ বাদল, আব্দুল কুদ্দুস মন্ডল, আব্দুল আজিজ, আপেল মাহমুদ সহ অন্যরা।

এই নতুন ৩৩ টি ঘরসহ ত্রিশাল উপজেলায় চার ধাপে মোট ১৫৩ জন গৃহহীন ও ভূমিহীন পরিবারকে ঘর নির্মাণ করে দেওয়া হয়েছে।