ভালুকায় হাইওয়ে পুলিশের হাতে প্রাইভেটকারসহ ৪ ছিনতাইকারী আটক

স্টাফ রিপোর্টার, ত্রিশাল প্রতিদিন:: ময়মনসিংহের ভালুকায় গত ২৭ শে ডিসেম্বর ২০১৯ ইং রাত্র ১০.১৫ মিনিটে ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাঁড়ীর আওতাধীন ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকার মল্লিকবাড়ী নামক স্থান হতে গোপন সংবাদের ভিত্তিতে ৪ জন ছিনতাইকারীকে তাদের ব্যবহৃত প্রাইভেটকার সহ আটক করা হয়।

আসামীদের দেহ তল্লাসী করে ভিকটিমের সনাক্ত মতে ০১টি মোবাইল সেট ও নগদ ১১৯০/- টাকা ও ছিনতাই কাজে ব্যবহৃত প্রাইভেটকার ঢাকা মেট্রো -ক : ০৪-০১৪২ উদ্ধার করে ভালুকা মডেল থানায় সৌর্পদ করে। আটককৃত ছিনতাইচক্রের সদস্য হলেন, স্বপন(২৮),শাহআলম( ২৮),উজ্জল (৩০) ও শাহাদত (৩৮)।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে,গতরাতে ময়মনসিংহ বাইপাস মোড় থেকে ছিনতাইচক্রের প্রাইভেটকারে ত্রিশাল যাবেন বলে উঠেন গাড়িটি ত্রিশাল সদর পার হওয়ার পর ছিনতাইকারীরা যাত্রির স্মার্টফোন ও ১ হাজার ৯০ টাকা ছিনিয়ে চেলের ঘাট মহাসড়কের পাশে ফেলে যায়! কিছুক্ষন পর অন্যের মোবাইলের সহায়তায় ভরাডোবা হাইওয়ে পুলিশকে বিষয়টি জানালে হাইওয়ে পুলিশের একটি স্পেশাল টিম মহাসড়কে অভিযান চালিয়ে এই ছিনতাইকারীচক্র সহ প্রাইভেটকার জব্দ করে মল্লিকবাড়ীর মোড় বিকনের সামনে থেকে।

ছিনতাইয়ের ঘটনা ত্রিশালে হওয়ায় আটকৃতদের ভালুকা মডেল থানা পুলিশ ত্রিশাল থানা পুলিশের কাছে হস্তান্তর করে কারন। পুলিশবাদি হয়ে মামলা দায়ের করবে বলে জানান ভালুকা মডেল থানার ওসি মাঈন উদ্দিন আহমেদ।