ভালুকা বিরুনীয়া ইউনিয়ন শাখা শ্রমিকদলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

মোঃ নাজমুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ ভালুকায় জাতীয়তাবাদী শ্রমিকদল ৫ নং বিরুনীয়া ইউনিয়ন শাখার ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছে উপজেলা শ্রমিকদল। গতকাল বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিকদল ভালুকা উপজেলা শাখার পক্ষ থেকে লিখিত ভাবে এ কমিটির অনুমোদন দেন দায়িত্বপ্রাপ্ত আহবায়ক কমিটি।

এতে বিরুনীয়া ইউনিয়ন শ্রমিকনেতা মোঃ নাজমুল হক সাক্কু কে সভাপতি ও রুহুল আমিন বাচ্চুকে সাধারন সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট ইউনিয়ন কমিটির প্রকাশ করে উপজেলা শ্রমিকদল।

নব-নির্বাচিত ইউনিয়ন শ্রমিকদলের সভাপতি মোঃ নাজমুল হক সাক্কু বলেন, মহান আল্লাহর কাছে লাখো কোটি শুকক্রিয়া জানাই তিনি আমাকে শ্রমিক সংগঠনের পদে অধিষ্ঠিত করেছেন। জাতীয়তাবাদী শ্রমিক দল ভালুকা উপজেলা শাখার নেতৃত্বে আগামী দিনে গনতন্ত পূর্ন উদ্ধার আন্দোলন সংগ্রাম ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সংগঠনের গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে বিরুনীয়া ইউনিয়ন শ্রমিকদলের নেতাকর্মীরা রাজপথে থাকবে ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, আমাকে ইউনিয়ন শ্রমিকদলের সভাপতি নির্বাচিত করে ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়ায় ময়মনসিংহ জেলা শ্রমিকদলের সভাপতি আবু সাঈদ ভাই, সাধারন সম্পাদক মফিদুল ইসলাম মোহন ভাই ও ভালুকা উপজেলা শ্রমিক দলের আহবায়ক মনিরুজ্জামান মনির ভাই কে ইউনিয়ন শ্রমিক দলের পক্ষ থেকে ধন্যবাদ জানান।