ভালুকায় বিএনপির ১৮১নেতাকর্মীর নামে মামলা,যুবদলের রাসেল গ্রেফতার

মোঃ নাজমুল ইসলাম,স্টাফ রিপোর্টারঃ ভালুকায় যানবাহন ভাঙচুর,জনমনে আতংক সৃষ্টি, নাশকতা, পুলিশের কাজে বাধা ও হামলার ঘটনায় বিএনপির ১৮১ নেতাকর্মীকে আসামি করে মামলা করেছে পুলিশ। এ ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়েছে।

রবিবার (১২ ফেব্রুয়ারি) বিকালে ভালুকা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম বাদী হয়ে এ মামলা করেন। মামলায় বিএনপির ছয় জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১৭৫ নেতাকর্মীকে আসামি করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে,শনিবার (১১ ফেব্রুয়ারি) রাতে উপজেলার ভালুকা- পারুলদিয়া সড়কের পনাশাইল বাজারে সড়ক অবরোধ করে যানবাহনে ভাঙচুর চালায় বিএনপির নেতাকর্মীরা। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে বিএনপির নেতাকর্মীদের থামানোর চেষ্টা করলে পুলিশের ওপর হামলা চালায়। এ সময় ঘটনাস্থল থেকে উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান খান রাসেল (৪০) ও মল্লিকবাড়ি ইউনিয়ন যুবদলের সদস্য আতাহার আলীকে (৪২) আটক করে পুলিশ।

ভালুকা মডেল থানার ওসি কামাল হোসেন ত্রিশাল প্রতিদিন কে বলেন, পুলিশের কাজে বাধা ও হামলার ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়েছে। এ ঘটনায় আটক দুজনকে গ্রেফতার দেখিয়ে রবিবার বিকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে।