ভালুকায় ফেসবুকের কমেন্টের জের ধরে কলেজ ছাত্র খুন

ভালুকায় ফেসবুকের কমেন্টের জেরে কলেজ ছাত্র খুন

 মোঃ নাজমুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ ভালুকায় ফেসবুকে কমেন্টের বিরোধের জের ঝগড়া থেকে মারামারি,অতঃপর কিশোর গ্যাংঙ্গের হাতে কলেজ ছাত্র সাঈম খান (১৮) নামে এক যুবক খুন হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৫ জন। ঘটনাটি ঘটেছে রবিবার রাত ৮ টার দিকে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের মেহেরাবাড়ী এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার রাত আটটার দিকে উপজেলার মেহেরাবাড়ী এ্যাপারেল ডাইং মোড় এলাকার পলাশ গ্রুপ ও সাব্বির গ্রুপের মধ্যে ফেইসবুকে একটি কমেন্টের জেরে ব্যাপক সংঘর্ষে স্থানীয় বাসিন্দা নাজিম উদ্দিন খানের কলেজ পড়ুয়া ছেলে সাঈম খান( ১৮) গুরুত্বর আহত হন। পরে স্থানীয়দের সহযোগিতায় সাঈমকে উদ্ধার করে ঢাকার একটি বেসকারি হাসপাতালে পাঠায়। সোমবার সকালে সাঈম চিৎকিসাধীন অবস্থায় মারা যায়। এলাকাবাসী জানান, ফেইসবুকে কমেন্ট নিয়ে পলাশ গ্রুপ ও সাব্বির গ্রুপের মধ্যে বিরোধের জেরে সাঈম খুন হন। ঘটনার দিন সাঈম দুগ্রুপের বিরোধের নিষ্পত্তি করতে গেলে কথাকাটাকাটি হয়ে তাদের মধ্যে সংঘর্ষ বাধে এবং সাঈম খানকে ধারালো অস্ত্রদিয়ে আঘাত করে প্রতিপক্ষ গ্রুপের সদস্যরা। এতেই কলেজ পড়ুয়া সাঈম খান নিহত হয়েছেন বলে জানান এলাকাবাসি। এলাকার সাধারন মানুষের দাবি খুনীদের দ্রুত শাস্তির আওতায় এনে সঠিক বিচার করা হোক।

ভালুকা মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, ঘটনার তদন্ত চলছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে। দোষীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।