ভালুকায় পুলিশের বিশেষ অভিযানে ১০০লিটার চুলাই মদসহ গ্রেপ্তার ৭ জন।

ভালুকায় পুলিশের অভিযানে ১০ জুয়াড়ি আটক
ভালুকা মডেল থানা

 নিজস্ব প্রতিনিধি, ত্রিশাল প্রতিদিনঃ ময়মনসিংহের ভালুকায় পুলিশের বিশেষ অভিযানে চুলাই মদ তৈরির উপকরন, ১০০ লিটার মদ,দুই নারী মাদক ব্যবসায়ী সহ মোট ৭ জনকে কাচিনা ইউনিয়নের তামাট ও হাতিয়াচালা গ্রাম থেকে গ্রেপ্তার করেছে ভালুকা মডেল পু্লিশ।

পুলিশ সূত্রে জানা যায়, ভালুকা মডেল থানা পুলিশের চৌকষ অফিসার্স ইনচার্জ মাঈন উদ্দিন আহমেদ শিল্পনগরী ভালুকাকে মাদকমুক্ত করতে জিহাদ ঘোষনা করেছেন তারই ধারাবাহিতায় মাদ্রকদ্রব্য উদ্ধারে উপজেলার সর্বত্র পুলিশি অভিযানের অংশ হিসাবে আজ ১৩ ফেব্রুয়ারি রোজ বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে কাঁচিনা ইউনিয়নে সঙ্গীয় ফোর্সসহ মাদ্রকদ্রব্য উদ্ধারে নিজেই অভিযানের নেতৃত্ব দিয়ে সন্ধার দিকে তামাট ও হাতিয়াচালা গ্রাম থেকে ১০০ লিটার চুলাই মদ, মদ তৈরীর উপকরণসহ ৭ জনকে গ্রেপ্তার করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, তামাট গ্রামের চন্দ্রমোহন কোচের ছেলে মানিক কোচ (৫০) তার স্ত্রী বিকশা কোচ( ৪০), হাতিয়াচালা গ্রামের রহিম কোচের ছেলে রন্জিত কোচ (৪০), সন্জিত কোচ( ৩৫), সুভাষ কোচের ছেলে রতন কোচ( ৪৫), বামন কোচের ছেলে যচিন্দ্র কোচ( ৪৫), এবং দুই নারী বকুল কোচ (৪০) ও আলপনা রানী (৩৫)। ভালুকা মডেল থানার অফিসার্স ইনচার্জ মাঈন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চিলাই মদসহ পুলিশ যে ৭ জন মাদ্রক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরন করা হবে। ভবিষ্যৎ মাদ্রকদ্রব্য উদ্ধারে পুলিশের অভিযান আরো জোরালো করা হবে।