ভালুকায় গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ, ছাত্রলীগ নেতাসহ আটক ৪

নিজস্ব প্রতিনিধি, ত্রিশাল প্রতিদিন:: ময়মনসিংহের ভালুকায় এক গৃহবধূকে রুমের ভিতরে আটক রেখে গণধর্ষণের অভিযোগে ইউনিয়ন ছাত্রলীগ নেতাসহ ৪ ধর্ষকে আটক করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

আজ বুধবার ১ জানুয়ারী ধর্ষনের শিকার গৃহবধূর দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে ধর্ষক ৪ ব্যক্তিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, ফজলুল হক (৩৯), মাহমুদুল হক পলাশ (২৫), লুৎফর (৩২) ও মোঃ শাহীন (৩০)। তাদের সবার বাড়ি ভালুকা উপজেলার নিশিন্দা গ্রামে। মাহমুদুল হক পলাশ ভরাডোবা ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতির দায়িত্বে রয়েছেন।

মামলা সূত্রে জানা যায়, ভালুকা পৌরসদরে ২ নম্বর ওয়ার্ড মুচারভিটা এলাকায় এক সন্তানের জননীর সাথে পূর্ব পরিচয়ের সূত্র ধরে মোবাইল ফোনে উপজেলার নিশিন্দা গ্রামের মৃত আজগর আলী ছেলে ফজলুল হকের (৩৯) সাথে ফোনে কথা হতো। মঙ্গলবার সন্ধ্যায় ফজলুল হক মোবাইল ফোনে গৃহবধূকে তার বাড়িতে বেড়ানোর জন্য দাওয়াত দেয়। সন্ধ্যায় গৃহবধূ ফজলুল হকের বাড়ি গিয়ে দেখেন তিনি ছাড়া কোন লোকজন বাড়িতে নেই। এ সময় বাড়ি খালি দেখে গৃহবধূ চলে আসতে চাইলে ফজলুল হক জোরপূর্বক ঘরে নিয়ে ধর্ষণ করে এবং ঘরে আটকিয়ে রেখে একই এলাকার মাহমুদুল হক পলাশ (২৫), লুৎফর রহমান (৩২) ও শাহীকে (৩০) খবর দেয়। তারা এসে গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষিতাকে নানা ভয়ভীতি দেখিয়ে ছেড়ে দেয়।

ধর্ষনের শিকার গৃহবধূ রাতেই ভালুকা মডেল থানায় ঘটনাটি অবগত করে ধর্ষিতা চারজনের নাম উল্লেখ করে ভালুকা মডেল থানায় একটি গণধর্ষণ মামলা (নং-২) করেন।

ভালুকা মডেল থানার ওসি মো: মাঈন উদ্দিন জানান, ধর্ষনের শিকার গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ধর্ষনের ঘটনায় অভিযুক্ত চারজনকে আটক করে পুলিশ।