রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) পেতে যাচ্ছেন ময়মনসিংহ ডিবি’র এসআই আকরাম হোসেন

স্টাফ রিপোর্টার, ত্রিশাল প্রতিদিন:: ধারাবাহিক শ্রেষ্ঠত্ব অর্জনকারী ময়মনসিংহ জেলা গোয়েন্দা সংস্থা ডিবি’র চৌকষ পুলিশ অফিসার এসআই আকরাম হোসেন এবার পিপিএম (রাষ্ট্রপতি পুলিশ পদক) পাচ্ছেন ।

রাজারবাগে পুলিশ সপ্তাহে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে তিনি পুলিশের সর্বোচ্চ সম্মানজনক এ পদক গ্রহন করবেন ।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা সংস্থা ডিবিতে যোগদানের পর সার্বিক আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণসহ মাদক ও হত্যা মামলা,ডাকাত, বিভিন্ন মামলার রহস্য উন্মোচনে দক্ষতার পরিচয় দিয়ে আসছেন তিনি। জেলা গোয়েন্দা সংস্থা ডিবিতে যোগ দিয়েই তার কর্মদক্ষতার কারনে বার বার এ জেলার শ্রেষ্ঠ এসআই হিসাবে ইতিমধ্যে সম্মাননা লাভ করেন এস.আই আকরাম হোসেন।

তিনি মাসিক হালচালে অপরাধ দমন ও হত্যা মামলার রহস্য উৎঘাটন, মাদক উদ্ধার,অস্ত্র উদ্ধারে সবার শীর্ষে থাকায় ময়মনসিংহ রেঞ্জে তিনি শ্রেষ্ঠ অফিসার হিসেবে পুরস্কার এবং সনদ লাভ করেছে। তার কর্মদক্ষতা দিয়ে জেলা পুলিশ সুপার সহ সবাইকে আকৃষ্ট করে ফেলেছেন।

এস.আই আকরাম হোসেন ত্রিশাল প্রতিদিনকে বলেন, ময়মনসিংহ জেলার সুযোগ্য পুলিশ সুপার মহোদয় ও ওসি ডিবি স্যারের দিক নির্দেশনা মোতাবেক কাজ করে এই সাফল্য অর্জন করতে পেরেছি। জেলা গোয়েন্দা সংস্থা ডিবি’র সহযোগিতায় আমি পিপিএম ব্যাচ পাচ্ছি। আমি এ ধারা অব্যাহত রাখতে আমার কর্মদক্ষতা দিয়ে নিরলসভাবে কাজ করে যাবো।